ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

বর ও বউকে ক্রেন দিয়ে তুলে করা হল প্রি ওয়েডিং ফটোশুট, ব্যাপক ভাইরাল ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:২৮, ৩০ অক্টোবর ২০২২  

বর ও বউকে ক্রেন দিয়ে তুলে করা হল প্রি ওয়েডিং ফটোশুট, ব্যাপক ভাইরাল ভিডিও

বর ও বউকে ক্রেন দিয়ে তুলে করা হল প্রি ওয়েডিং ফটোশুট, ব্যাপক ভাইরাল ভিডিও

বর্তমান যুগে আট থেকে আশি সকলেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে অ্যাকাউন্ট খুলে রেখেছে। বিশ্বজুড়ে জনপ্রিয় ফেসবুক ইনস্টাগ্রাম এবং টুইটারের মতো সোশ্যাল মিডিয়া সাইট। এই সমস্ত সোশ্যাল মিডিয়া সাইটে প্রতিমুহূর্তে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোস্ট হয়। সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে কখনও দেখা যায় কোনো কেউ নিজের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়েছে, তো কখনও দেখা যায় আশ্চর্যকরা কোনো ঘটনার কিছু মুহূর্ত। এখন সব জায়গায় বিয়ের সিজিন চলছে জমজমাটভাবে। তাই সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝেই দেখা যাচ্ছে নবদম্পতির ছবি ও ভিডিও।

আজকাল ট্রেন্ড হয়েছে বিয়ের আগে ফটোশুট করার। একে প্রী ওয়েডিং ফটোশুট বলে। সবাই ভালো কোনো জায়গায় গিয়ে বিভিন্ন ভঙ্গিতে ফটোশুট করে থাকেন। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে অবাক হয়ে যাবেন আপনিও। আপনি হয়তো কোনদিন এরকম ভিডিও দেখেননি। এক ব্যক্তি তার প্রী ওয়েডিং ফটোশুটকে সম্পূর্ণ অন্য মাত্রায় নিয়ে গিয়েছে। কি এমন করেছে ওই ব্যক্তি?

আসলে ভাইরাল হওয়া ভিডিওতে যা দেখা গিয়েছে তাতে এটা বোঝা মুশকিল ছিল ওটা কোনো প্রী ওয়েডিং ফটোশুট না অ্যাকশন প্যাকড বলিউড সিনেমার শুটিং। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে এক বর ও বউ একটি বাইকে বসে কিছু ছবি তুলছেন। ক্লিপটি চলার সাথে সাথে, ফটোগ্রাফার শটটি নেয়। সকলকে অবাক করে একটি ক্রেন সম্পূর্ণ ফিল্মি উপায়ে একটি জীপের উপরে বাইকটিকে লাফিয়ে নিয়ে যায়। শুট দেখে এটা বোঝা দুষ্কর ছিল যে এটা সিনেমার শুটিং না প্রী ওয়েডিং শুট। এই ভিডিও ইতিমধ্যেই ৪ লাখের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন।

সর্বশেষ
জনপ্রিয়