ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ফিট থাকার পরও কেন খেলানো হয়নি, ফাঁস করলেন বেনজেমার এজেন্ট

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৭, ২৮ ডিসেম্বর ২০২২  

ফিট থাকার পরও কেন খেলানো হয়নি, ফাঁস করলেন বেনজেমার এজেন্ট

ফিট থাকার পরও কেন খেলানো হয়নি, ফাঁস করলেন বেনজেমার এজেন্ট

কাতার বিশ্বকাপের ঠিক আগেই চোটে পড়েছিলেন করিম বেনজেমা। তবে তার বদলি হিসেবে কাউকে দলে নেননি কোচ দিদিয়ের দেশম। তিনি বেনজেমার জায়গা ফাকা রাখলেও আর খেলাননি। কারণ হিসেবে দেখিয়েছেন ইনজুরি। তবে এবার আসল রহস্য ফাঁস করলেন বেনজেমার এজেন্ট। 

কেন করিম বেনজেমা বিশ্বকাপে খেলতে পারেননি, সেই আলোচনা আরও জমিয়েই তুলেছেন বেনজেমার এজেন্ট করিম যাজিরি। টুইটার বার্তায় তিনি দাবি করেছেন, রিপোর্ট দেখানোর পর বিশেষজ্ঞরা জানিয়েছিলেন, নক আউট পর্ব থেকেই খেলতে পারতেন বেনজেমা।

এক টুইটারে বেনজেমার এজেন্ট লেখেন, ‘তিনজন বিশেষজ্ঞকে বেনজেমার রিপোর্ট দেখিয়েছি। তাঁরা নিশ্চিত করেছেন যে শেষ ষোলোর লড়াই থেকেই ফিরতে পারত বেনজেমা। কেন এত দ্রুত তাকে বিশ্বকাপ থেকে পাঠিয়ে দেওয়া হলো?’

তবে ঠিক কী কারণে বেনজেমাকে আগেভাগে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছিল, সেটা অবশ্য স্পষ্ট নয়। তবে দিদিয়ের দেশমের সঙ্গে বেনজেমার দূরত্ব যে কতটা, জাতীয় দল থেকে বেনজেমার অবসরে এরই মধ্যে তা পরিষ্কার হয়ে গেছে।

এমনিকি ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল মাখোঁ বেনজেমাকে ফাইনাল দেখার আমন্ত্রণ জানালেও বেনজেমা সে প্রস্তাব গ্রহণ করেননি। সোজা ‘না’ করে দেন তিনি ফাইনালের আগে ইনস্টাগ্রাম পোস্টেও বেনজেমা জানিয়ে দেন সে কথা, ‘আমি আগ্রহী নই।’

ওইদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, দেশম বিদায় নিলে কিংবা জিনেদিন জিদান ফ্রান্সের কোচ হলে আবারও ফরাসিদের জার্সি গায়ে জড়াবেন বেনজেমা। এমন কথাও শোনা যাচ্ছে। আপাতত দেখা যাক বেনজেমার জল কোনদিকে গড়ায়।

সর্বশেষ
জনপ্রিয়