ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ফরিদপুরের সালথায় অনুষ্ঠিত হলো কৃষক লীগের সম্মেলন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:২৩, ২৭ ফেব্রুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

“কৃষক বাঁচাও, দেশ বাঁচাও” এই স্লোগানকে সামনে রেখে ফরিদপুরের সালথায় বাংলাদেশ কৃষক লীগের সালথা উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় সালথা উপজেলা অডিটোরিয়ামে এ সম্মেলনের আয়োজন করে বাংলাদেশ কৃষক লীগ সালথা উপজেলা শাখা।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপজেলা কৃষক লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এ কমিটিতে সভাপতি হয়েছেন মো. সেলিম মোল্লা ও সাধারণ সম্পাদক হয়েছেন আমিন খন্দকার। এছাড়া সহ-সভাপতি হয়েছেন হাজী নুরুল ইসলাম, আহমেদ আলী, আব্দুর রাজ্জাক খান ও আব্দুর রহিম মাতুব্বর, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মো. দেলোয়ার হোসেন মোল্যা ও আব্দুল ওহাব ফকির, সাংগঠনিক সম্পাদক হয়েছেন সম্পাদক আবুল কালাম আজাদ ও আক্তারুজ্জামান এবং মহিলা বিষয়ক সম্পাদক হয়েছেন শিলা বেগম। 

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ উপনেতা ও সালথা-নগরকান্দা আসনের এমপি সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর চৌধুরী (লাবু)। এছাড়া প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী।
এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট প্রদীপ কুমার লক্ষণ, সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মো. ফারুকুজ্জামান ফকির মিয়া, উপজেলা চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, জেলা কৃষক লীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ আবুল কাশেম, অধ্যাপক ডা. গোলাম কবির, সাংগঠনিক সম্পাদক মো. খুরশিদ আলম, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আসাদুজ্জামান আসাদ, মহিলা বিষয়ক সম্পাদক প্রভাষক সবিতা বৈরাগী, সহ আইন বিষয়ক সম্পাদক এ্যাড. রফিকুল ইসলাম সোহেল, জেলা কৃষক লীগের সাবেক সভাপতি কবিরুল আলম মাও, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এ্যাড. জামাল হোসেন মুন্না, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির হোসেন।

সভায় বক্তারা জানান, আগামী ৩ মাসের মধ্যে প্রতিটি ইউনিয়ন কমিটি গঠন করা হবে এবং উপজেলা কৃষকলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়