ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ৫ ১৪৩০

ফখরুলের বানোয়াট আন্দোলনে সরকার পতন হবে না

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৯:২০, ২৫ মার্চ ২০২৩  

ফখরুলের বানোয়াট আন্দোলনে সরকার পতন হবে না

ফখরুলের বানোয়াট আন্দোলনে সরকার পতন হবে না

বিএনপি আন্দোলন করে আওয়ামী লীগ সরকারের পতন ঘটাতে পারবে না বলে মন্তব্য করেছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

সম্প্রতি সুনামগঞ্জের আহমদাবাদ গ্রামে দিলশাদ-হাজেরা অরফানেজ অ্যান্ড ওয়েল ফেয়ার সেন্টারের উদ্বোধন শেষে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, জনগণের শক্তি থেকে আওয়ামী লীগের উৎপত্তি হয়েছে। জনগণের ভালোবাসা নিয়ে এখানে এসেছে আওয়ামী লীগ। জাতির পিতা বঙ্গবন্ধু জনগণকে সঙ্গে নিয়ে রাজনীতি করেন। আওয়ামী লীগ জনগণের কল্যাণের জন্য কাজ করছে। বিগত দিনেও বিএনপি আন্দোলন করে সরকারের পতন ঘটাতে পারেনি আগামীতেও পারবে না।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ জনগণের দল, জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য আওয়ামী লীগ আন্দোলন সংগ্রাম করেছে। দেশের জনগণ জানেন আওয়ামী লীগ ছাড়া দেশ ও জনগণের উন্নয়ন সম্ভব না। জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক জিয়ার দুঃশাসনের কথা মানুষের মনে আছে। ভুলে যায়নি মানুষ। মির্জা ফখরুলের আন্দোলনের বানোয়াট কথায় আওয়ামী লীগের পতন হবে এটা কেউ বিশ্বাস করে না।

দিলশাদ-হাজেরা অরফানেজ অ্যান্ড ওয়েল ফেয়ার সেন্টারের চেয়ারম্যান জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন সিলেট বিভাগের কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, জেলা প্রশাসক দিদারের আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, সুনামগঞ্জ পৌর সভার মেয়র নাদের বখত, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল।

সর্বশেষ
জনপ্রিয়