ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রথমে খানিকটা ভয় পাচ্ছিলাম : মাহি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৯, ৪ মার্চ ২০২৩  

অভিনেত্রী সামিরা খান মাহি

অভিনেত্রী সামিরা খান মাহি

অভিনয় নিয়ে এমন কথাই বললেন অভিনেত্রী সামিরা খান মাহি। ছোট পর্দায় ‘হাঙর’, ‘এমন যদি হতো’, ‘একদিন চাকুরী হবে’, ‘ইমোশনাল ম্যান’, ‘প্রেমিকার বয়ফ্রেন্ড’, ‘সকাল বিকাল রাত্রি’, ‘লুঙ্গিবাজ’, ‘রাখাল বালিকা’, ‘গার্লস স্কোয়াড’সহ বেশ কিছু কাজ দিয়ে যিনি দর্শক প্রশংসা পেয়েছেন।

সম্প্রতি নিজের কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন- খ্যাতির মোহ কখনো আমাকে পেয়ে বসেনি। সিনেমা কিংবা টিভি পর্দায় প্রতিদিন নিজেকে দেখা যাবে– এমন বাসনাও ছিল না। যে জন্য কাজের সংখ্যা বাড়ানোর দিকে মনোযোগ দিইনি। সেই কাজটি করতে চেয়েছি, যেটা নিজের ভালো লাগবে। এমন গল্প ও চরিত্র চেয়েছি, যা দর্শকের মনে আঁচড় কাটবে।

এবার নাটক-টেলিছবি অভিনয়ের পর ওয়েব দুনিয়ায় অভিষেক হচ্ছে তার। ‘ওভার ট্রাম্প’ নামের ওয়েব সিরিজে অভিনয় করেছেন মাহি। এই সিরিজে তার বিপরীতে রয়েছেন নন্দিত অভিনেতা চঞ্চল চৌধুরী।

এতে ভীষণ উচ্ছ্বাসিত তিনি। মাহি বলেন, এটি আমার প্রথম ওয়েব সিরিজ। চঞ্চল ভাইয়ের সঙ্গে কাজ করতে গিয়ে প্রথমে খানিকটা ভয় পাচ্ছিলাম। কারণ তিনি তো অনেক বড় মাপের অভিনেতা। কিন্তু চঞ্চল ভাই এত বেশি সহযোগিতাপরায়ণ, আমি বুঝতেই পারিনি যে আমি তার সঙ্গে অভিনয় করছি। এ ছাড়া অন্যান্য সহশিল্পী যাদের পেয়েছি সবাই অনেক হেল্পফুল ছিলেন।

এখন মডেলিং, অভিনয়– সবখানেই সরব তিনি। সিলেটে জন্ম নেওয়া মাহির শৈশব ছিল দুষ্টুমিতে ভরা। এই সুহাসিনীর অভিনয় নিয়ে তার স্বপ্নও অনেক। নিজেকে একজন দক্ষ অভিনেত্রী হিসেবে তৈরি করতে চান। আরো অনেক ভালো কাজ উপহার দেওয়ার ইচ্ছা রয়েছে দর্শকদের। সে লক্ষ্যেই এগিয়ে চলেছেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয়