ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

পূজা চেরির ‘নাকফুল’

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১৫:৩৮, ৩ অক্টোবর ২০২২  

পূজা চেরির ‘নাকফুল’

পূজা চেরির ‘নাকফুল’

ঢালিউডের নতুন প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। একের পর এক সফল সিনেমা উপহার দিচ্ছেন তিনি। বর্তমানে কাজ করছেন ‘নাকফুল’ সিনেমায়। তার ডাবিংয়ে ব্যস্ত সময় পার করছেন পূজা।

রোববার (২ অক্টোবর) ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে ‘নাকফুল’ সিনেমার ডাবিংয়ের সময় তোলা তিনটি ছবি পোস্ত করেছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, ‘ডাবিং, নাকফুল।’ সঙ্গে যুক্ত করেছেন ভিক্টরি সাইনের ইমোজি।

পূজা বলেন, নাকফুল একজন নারীর কাছে বিশেষ এক অলঙ্কার। নারীদের কাছে এক আবেগের গয়না। এই সিনেমার গল্পটি দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে। আশা করি, দর্শকরা নিরাশ হবেন না।

প্রাচীনকাল থেকেই বাঙালি নারীর গয়না হিসেবে নাকফুলের প্রচলন। এই নামেই সিনেমাটি তৈরি করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

বাঙালী নারীর ঐতিহ্য, সংস্কৃতি আর ভালোবাসার প্রতীক নাকফুল নিয়ে সিনেমার গল্পটি লিখেছেন ফেরারী ফরহাদ। তরুণ নির্মাতা অলক হাসানের পরিচালনায় এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরী। এতে তার সঙ্গী হয়েছেন আদর আজাদ।

সিনেমাটির নির্মাতা অলক হাসান বলেন, ‘ভিন্ন রকমের একটি গল্প নিয়ে আমরা হাজির হতে যাচ্ছি। চায়ের দেশ সিলেটের মনোরম পরিবেশে সিনেমাটির দৃশ্যধারণ করা হয়েছে। নির্মানে নতুনত্ব থাকছে। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি, পাশাপাশি আরটিভিকেও ধন্যবাদ জানাই।’

সর্বশেষ
জনপ্রিয়