ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

পুরোদমে অনুশীলন শুরু করছেন সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৫:৫০, ৪ এপ্রিল ২০২১  

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরে খেলতে মার্চেই কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যোগ দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। শনিবার (৩ এপ্রিল) তার কোয়ারেন্টাইন শেষ হয়েছে। সেদিন অনুষ্ঠিত কলকাতার প্রস্তুতি ম্যাচ চলাকালীন সময়ে ডাগ আউটেও দেখা গেছে তাকে। রোববার থেকেই পুরোদমে অনুশীলন শুরু করছেন এই টাইগার অলরাউন্ডার।

মাত্রই কোয়ারেন্টাইন কাটিয়ে মাঠে ফেরায় দলের প্রথম প্রস্তুতি ম্যাচে খেলতে পারেননি সাকিব। শনিবার পুরোদমে অনুশীলন না করলেও প্রস্তুতি ম্যাচ শেষে সবার সঙ্গে কিছুটা সময় রানিং করে কাটান।

রোববার দলের সঙ্গে সাকিবের অনুশীলনের বিষয়টি নিশ্চিত করেছেন কলকাতার সহকারী কোচ অভিষেক নায়ার। অনুশীলনে ফেরার পাশাপাশি দলটির দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে এই অলরাউন্ডার খেলবেন বলেও জানান তিনি। আগামী পরশু দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে কেকেআরের ক্রিকেটাররা। 

সাকিবের বিষয়ে অভিষেক নায়ার বলেন, রোববার থেকে সে পুরোদমে অনুশীলন করবে। গত ৫-৬ সপ্তাহ সাকিব খেলার বাইরে ছিল। তবে পরশু প্রস্ততি ম্যাচে খেলবে।

আইপিএলের এবারের আসরের নিলাম থেকে ৩ কোটি ২০ লাখ রুপিতে সাকিবকে দলে নেয় দুইবারের শিরোপা জেতা কলকাতা। এর আগে ২০১২ এবং ২০১৪ সালে কলকাতার শিরোপা জয়ী দলের সদস্য ছিলেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয়