ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পর্নকাণ্ড নিয়ে স্বস্তিতে পুনম-শার্লিন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৩৬, ২৯ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফের একবার বড় ধাক্কা রাজ কুন্দ্রার। তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না পর্নকাণ্ডে গ্রেফতার এই ব্যবসায়ী। আপতত জেলেই থাকতে হবে রাজ কুন্দ্রাকে।

রাজ কুন্দ্রার পুলিশ হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় জামিনের আবেদন করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের আবেদনে নিম্ন আদালত এদিন ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে শিল্পা শেঠির স্বামীকে।

এদিন এই মামলায় মডেল অভিনেত্রী পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়াকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে মুম্বাই হাইকোর্ট। আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত তাদের দু’জনের বিরুদ্ধে কোনো চূড়ান্ত পদক্ষেপ করা হবে না।

পুনম পান্ডে ও শার্লিন চোপড়া অভিযোগ করেন, পর্ন সিনেমায় অভিনয়ের জন্য রাজ কুন্দ্রার তরফে তাদের প্রস্তাব দেওয়া হয়৷ এমনকী, নগ্ন হওয়ার জন্য রাজ কুন্দ্রার তাদের জোর করেন বলেও দাবি করেন তারা।

অন্যদিকে এই গ্রেফতারিকে অবৈধ এবং বেআইনি বলে দাবি করে হাইকোর্টে জামিনের আবেদন জানিয়েছেন রাজ কুন্দ্রা। গত শুক্রবার দাখিল করা অভিযুক্তর এই অভি‌যোগ আজই শুনবে হাইকোর্ট।

গত ১৯ জুলাই রাতে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার হাতে গ্রেফতার হন রাজ কুন্দ্রা। তার বিরুদ্ধে পর্ন ভিডিও তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়