ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

নড়াইলে মুক্তিযোদ্ধাদের জন্য তৈরি হচ্ছে ১১টি বীরনিবাস

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:০৪, ২ ফেব্রুয়ারি ২০২২  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চলতি ২০২১-২০২২ অর্থবছরে সরকারি অর্থায়নে নড়াইল সদর উপজেলায় ১কোটি ৫৫লাখ ১৪হাজার ২০২ টাকা ব্যয়ে দু’নারী বীর মুক্তিযোদ্ধাসহ ১১ জন বীর মুক্তিযোদ্ধার জন্য ১১টি বীরনিবাস তৈরি হচ্ছে। প্রতিটি ঘর নির্মাণে ব্যয় ধরা হয়েছে ১৪লাখ ১০হাজার ৩৮২টাকা।

সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা যায়, হবখালী ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের বীর মুক্তিযোদ্ধা শেখ তিজার উদ্দিন,নড়াইল পৌরসভাধীন রতনগঞ্জ এলাকার বীর মুক্তিযোদ্ধা অর্পণা রানী,তুলারামপুর ইউনিয়নের পেড়লী গ্রামের বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন,বাঁশগ্রাম ইউনিয়নের দারিয়াপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা লিয়াকত শিকদার, বীর মুক্তিযোদ্ধা খোকন বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা রাহিলা বেগম, নড়াইল পৌরসভাধীন মহিষখোলা এলাকার বীর মুক্তিযোদ্ধা খোকন চন্দ্র দেবনাথ,রঘুনাথপুর-ঘোড়াখালী এলাকার বীর মক্তিযোদ্ধা দুলাল চন্দ্র শীল,মাইজপাড়া ইউনিয়নের চারিখাদা গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম,একই ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা জালাল আহম্মেদ, সলুয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইন্দ্রজিত বিশ্বাস’র জন্য মোট ১১টি বীরনিবাস তৈরি করা হচ্ছে।

সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোসা: নাসরিন সুলতানা জানান, বীর মুক্তিযোদ্ধাদের জন্য নির্মিত একতলা বিশিষ্ট ঘরে থাকছে দুটি বেড রুম,১টি ড্রয়িং রুম,১টি ডাইনিং রুম,বারান্দা,২টি টয়লেট ও ১টি টিউবওয়েল।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়