ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

নড়াইলে কেন্দ্রীয় দুর্গা মন্দিরের উদ্বোধন করেছেন সমবায় প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২৪, ১১ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নড়াইলের ঐতিহ্যবাহী বাঁধাঘাটে শ্রী শ্রী সার্বজনীন কেন্দ্রীয় দুর্গা মন্দিরের উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন ঘোষণা করেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য।

এ সময় নড়াইল-২ এর এমপি জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাও উপস্থিত ছিলেন।

এর আগে মন্দির প্রাঙ্গণে উদ্বোধনী অনুষ্ঠানে মন্দির কমিটির সভাপতি শিশির কুমার বৈরাগীর সভাপতিত্বে বক্তব্য দেন নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, নড়াইল রামকৃষ্ণ আশ্রম ও রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী জ্ঞান প্রকাশানন্দ, নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা, কালিয়া পৌর মেয়র মো. ওয়াহিদুজ্জামান হিরা প্রমুখ।

বক্তব্যকালে মাশরাফী বিন মোর্ত্তজা শৈশবের স্মৃতিচারণ করে বলেন, সবার সহযোগিতা পেলে ইনশাল্লাহ মডেল নড়াইল গড়ে তুলতে সক্ষম হবো।

প্রধান অতিথি তার বক্তব্যে নড়াইল জেলার গৌরবজ্জ্বল ইতিহাস তুলে ধরেন। এছাড়া অসাম্প্রদায়িক চেতনাকে ধারণ করে দেশের অগ্রযাত্রায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। শারদীয় উৎসবকে ঘিরে কেউ যাতে অপ্রীতিকর কোনো ঘটনা ঘটনাতে না পারে সেদিকেও সজাগ থাকার অনুরোধ জানান।

জনপ্রতিনিধি, ব্যবসায়ীসহ সনাতন ধর্মালম্বীদের আর্থিক অনুদানে অর্ধকোটি টাকা ব্যয়ে মন্দিরটি নির্মাণ করা হয়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়