ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নেত্রকোনার দুর্গাপুরে ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫৯, ২৭ ফেব্রুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেত্রকোনার দুর্গাপুরে ৪১ বোতল ভারতীয় ফেনসিডিলসহ মো. সাজন মানিক (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে নেত্রকোনা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এ ঘটনায় সোলায়মান বাদশা (২৫) নামে তার আরেক সহযোগি কৌশলে পালিয়ে গেছে এবং জব্দকৃত মাদকের মূল্য ৮২ হাজার টাকা।

আটককৃত মাদক ব্যবসায়ী মানিক উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মেনকীফান্দা গ্রামের মো. আবুল কাশেমের ছেলে। পলাতক তার সহযোগী বাদশা একই এলাকার আব্দুল রশিদের ছেলে।

এসব তথ্য নিশ্চিত করেন ডিবি ওসি মো. রফিকুল ইসলাম।

তিনি জানান, গোপন সূত্রে জানতে পারি জেলার দুর্গাপুর উপজেলার চন্দ্রকোনা নামক স্থানে নতুন মসজিদের সামনে কতিপয় লোক দুর্গাপুর সীমান্ত এলাকা হতে চোরাচালানের মাধ্যমে আমদানি নিষিদ্ধ ভারতীয় তৈরি ফেনসিডিল সংগ্রহ করে বিক্রির জন্য অবস্থান করছে। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে দুইজন লোক পালানো চেষ্টাকালে মানিককে আটক করতে সক্ষম এবং তার আরেক সহযোগী কৌশলে পালিয়ে যায়। এ সময় আটককৃত মানিকের কাছ থেকে ৪১ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

তিনি আরো জানান, ব্যাপক জিজ্ঞাসাবাদে মানিক তার সহযোগী বাদশার নাম এবং আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে জেলার বিভিন্ন স্থানে বিক্রি করার কথা স্বীকার করেছে। বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করে আটককৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়