ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নেত্রকোনায় ইউপি নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আওয়ামীলীগের প্রার্থীরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫৫, ১৮ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেত্রকোনায় আনন্দঘন উৎসবমুখর পরিবেশে বাদ্য বাজনা বাজিয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছেন প্রার্থীরা। গতকাল রবিবার মনোনয়ন জমাদানের শেষ দিনে নেত্রকোনা সদর, বারহাট্টা ও আটপাড়া উপজেলায় নির্বাচন অফিস চত্বরে ভিড় লক্ষ্য করা যায়। সকাল থেকে তিনটি উপজেলার মোট ২৪ টি ইউনয়নে প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীরা উৎসবের ন্যায় আনন্দ মিছিল করে এসব মনোনয়নপত্র জমা দেন। এছাড়াও সাধারন সদস্য ও সংরক্ষিত সদস্যরা তাদের সমর্থকদের নিয়ে মনোনয়ন জমা দেন। দুপুরে সদর উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন ইউনিয়নের দলীয় মনোনীত প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। এর মাঝে আমতলা ইউনিয়ন থেকে আওয়ামী লীগ প্রার্থী আব্দুর রউফ সবুজ সকল নেতা কর্মীদের সাথে নিয়ে আনন্দ ঘন ও উৎসব মূখর পরিবেশে মনোনয়নপত্র জমা দেন। পুরো নির্বাচন অফিস ঘিরে আনন্দ মিছিলের মাঝে করোনাকালীন সময়ে স্বাস্থ্যবিধি ছিলো উপেক্ষিত।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, প্রথম ধাপে সদর উপজেলার ১২ টি, বারহাট্টায় ৭ টি ও আটপাড়া উপজেলায় ৭ টি ইউনিয়ন পরিষদে আগামী ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আগামী ২১ তারিখ যাচাই বাছাই শেষে ২৬ অক্টোবর প্রত্যাহারের শেষ দিন। ২৭ অক্টোবর প্রতীক বরাদ্দ দেয়া হবে।

সর্বশেষ
জনপ্রিয়