ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

নেত্রকোণা জেলার পূর্বধলায় রাস্তা পাকাকরনের উদ্যোগ নিলেন উপজেলা চেয়ারম্যান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৬, ২৩ জুলাই ২০২৩  

নেত্রকোণা জেলার পূর্বধলায় রাস্তা পাকাকরনের উদ্যোগ নিলেন উপজেলা চেয়ারম্যান

নেত্রকোণা জেলার পূর্বধলায় রাস্তা পাকাকরনের উদ্যোগ নিলেন উপজেলা চেয়ারম্যান

নেত্রকোনার পূর্বধলার আগিয়া ইউনিয়নের স্যাতাটি বাঁশঝাড় তল বাজার থেকে বালিয়া গ্রামের দিকে ২ কিলোমিটার রাস্তা পাকাকরনের উদ্যোগ গ্রহন করেছেন উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন।

এ উপলক্ষে গতকাল শনিবার ২ কিলোমিটার রাস্তা পাকা করনের জন্য সার্ভে কাজের উদ্বোধন করেন পূর্বধলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজন। এ সময় আরও উপস্থিত ছিলেন, পূর্বধলা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা সুমি আকন্দ, পূর্বধলা উপজেলা নির্বাহী প্রকৌশলী মোঃ সাদিকুল জাহান রিদান, খন্দকার শফিকুল ইসলাম, এমদাদুল ইসলাম ও এলাকাবাসী।

পূর্বধলা উপজেলা প্রকৌশলী মোঃ সাদিকুল জাহান রিদান বলেন, গজজওউচ প্রকল্প এর আওতায় বেড়াইল-বালিয়া সড়কে ২ কি: মি: পাকাকরণের জন্য ১ কোটি ৭০ লাখ বরাদ্দ মঞ্জুর হয়। রাস্তাটির সার্ভে শেষে প্রাক্কলন অনুমোদন সাপেক্ষে এলজিইডি জেলা অফিস থেকে টেন্ডার আহ্বান করা হবে। টেন্ডার প্রক্রিয়া শেষে উপজেলা প্রকৌশলীর কার্যালয় কাজ বাস্তবায়ন করবে।

দীর্ঘদিনের দাবী শেষে রাস্তাটি পাকা করনের উদ্যোগ নেওয়া স্থানীয় জনসাধারণ খুশি। স্থানীয় গণমাধ্যম কর্মী জিয়াউর রহমান জুয়েল বলেন, এই রাস্তাটির জন্য এলাকাবাসী দীর্ঘদিন যাবত ভোগান্তি পোহাচ্ছে। রাস্তাটি পাকাকরন সম্পন্ন হলে সেই ভোগান্তি দুর হবে।

উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন বলেন, নির্বাচনের আগে আওয়ামী লীগের প্রতিশ্রুতি অনুযায়ী রাস্তাটি পাকা করণের ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ রাস্তাটি সম্পন্ন হলে বালিয়া, মেঘশিমূল, সাধুপাড়া, কৈলাটি খারচাইল বেড়াইল-স্যাতাটি গ্রামের কয়েক হাজার মানুষের চলাচলে সুবিধা হবে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়