ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

নাসির ইস্যুতে শবনম ফারিয়াকে যা বললেন সুবাহ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:১৩, ২৮ ফেব্রুয়ারি ২০২১  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ক্রিকেটার নাসির হোসেন এখন টক অব দ্য কান্ট্রি। কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করে সব বিতর্কের অবসান ঘটাতে চেয়েছিলেন। সুখের ঘর বাধার স্বপ্ন বুনেছিলেন। বিয়ের পর মানসিক প্রশান্তি তো দূরের কথা উল্টো বিতর্ক এসে নাসিরের ঘাড়ে গরম নিঃশ্বাস ফেলা শুরু করেছে। নাসিরের বিয়ের আনন্দকে বিষাদে পরিণত করেছে তামিমার সাবেক স্বামী রাকিব হাসানের উদ্যোগ। রাকিব হাসান জানিয়েছেন, প্রথম স্বামীকে তালাক না দিয়েই নাসিরের গলায় ঝুলে পড়েছেন তামিমা, এ কারণে তিনি থানায় দুজনের নামে মামলাও করেছেন। নাসির বিষয়টি অস্বীকার করলেও তামিমা যে বিবাহিত এবং আগের ঘরে যে তার একটা সন্তান রয়েছে সেটি জানতেন। সব জেনেবুঝেই তামিমাকে বিয়ে করেন এই ক্রিকেটার।

এই পরিস্থিতিতে পুরো দেশ যখন নাসিরের সমালোচনায় মেতেছেন তখন তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া।

শবনম ফারিয়া তার স্ট্যাটাসে লেখেন, ‘যখন বাইরের পৃথিবী তোমাকে টেনে নিচে নামাতে চায়, তখন তোমার ভেতরের শক্তিটার উপর ভরসা রাখো। নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রীর জন্য ভালোবাসা ও দোয়া পাঠাচ্ছি... আর দয়া করে মনে রাখবেন, বিয়ে আল্লাহ ঠিক করেছেন, বিয়ে আল্লাহর দেয়া নিয়ামত... আল্লাহ পবিত্র কুরআনে বলেছেন, এবং তাঁর নিদর্শন হল তোমাদের জন্য তোমাদের মধ্য থেকে তোমাদের সঙ্গীকে সৃষ্টি করেছেন; যাতে তোমরা তাদের মধ্যে প্রশান্তি খুঁজে পাও; এবং তিনি তোমাদের মধ্যে স্নেহ ও করুণা স্থাপন করেছেন। ধন্যবাদ।’

শবনম ফারিয়ার এই স্ট্যাটাস নিয়ে দেশে প্রথম সারির গণমাধ্যমসহ প্রায় সব অনলাইনে নিউজ প্রকাশ হয়েছে। এসব নিউজ প্রত্যেক নিউজ পোর্টালই তাদের নিজ নিজ অফিশিয়াল ফেসবুক পেজে শেয়ার করেছে। তবে বিপত্তি বাঁধে এখানেই। বেসরকারি টেলিভিশন এনটিভির অনলাইন নিউজের পেজে লক্ষ করা গেছে নাসিরের সাবেক প্রেমিকা শাহ হুমাইরা সুবাহ’র একটি নেতিবাচক কমেন্ট। যেখানে তিনি শবনম ফারিয়াকে রীতিমত অশ্লীল ভাষায় গালি দিয়েছেন।

‘নাসির-তামিমার জন্য শবনম ফারিয়ার ভালোবাসা ও দোয়া’- এমন শিরোনামের নিউজে সুবাহ শবনম ফারিয়াকে উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় কমেন্ট (অপ্রকাশযোগ্য) করেন। যদিও শবনম ফারিয়ার কোনো প্রতিত্তুর লক্ষ করা যায়নি।

যদিও নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ বেশ কয়েকবার ফেসবুক লাইভে এসে অকথ্য ভাষায় নেটিজেনদের আক্রমণ করেছেন। এছাড়াও তিনি নাসির ও তার স্ত্রী তামিমা তাম্মীকে উদ্দেশ্য করে বেশ নোংরা ভাষায় মন্তব্য করেন।

এদিকে শবনম ফারিয়ার এই স্ট্যাটাস নিয়ে ‘ডাক্তার আইজুদ্দিন’ নামে এই ফেসবুক আইডি থেকে দুটি পোস্ট করা হয়। একটিতে লেখা হয়, ‘শবনম ফারিয়া নিজের বিয়া টিকাইয়া না রাকতে পাইরা -একন মেরিজ কাউনিসলর হিসাব আমপ্রকাশ করসে- গরু ফারিয়া দাবী করসে নাসির হুসেন তার ছোটড ভাই- // মেডাল আপনার ভাই কোন লেভেলের মানুষ যে - বিয়া শাদী করার সময়ে আরেকজনের সংসারে হানা দেয়- এমনকি তালাকটা ঠিক মতো করেনা- আপনাগো ভাই বুনেরা পাইসেন কি? নিজেরা আকাম করবেন আর ছুটো ভাই - বেকতিগত বেপার বইলা ফেসবুকে ফাল পারবেনব// শুধু গরুর লাহান মুটা হইতেসেন ১০ আম খাইয়া তাই বইলা কি গরুর লাহান বুদ্ধি ধরবেন!’

এর উত্তরে কমেন্ট বক্সে ফারিয়া উত্তর দেন, ‘জীবনে যতবার আমাকে নিয়ে স্টেটাস দিসেন, ততবার আল্লাহ্ আল্লাহ্ করলে এতোদিনে বেহেস্তে চলে যাওয়ার একটা চান্স ছিল!!! ভাল পান বললেই হয় !!! এতো অভিমানি স্টেটাস দেয়ার কি আছে!!!’

এরপর ‘ডাক্তার আইজুদ্দিন’আরেকটি পোস্টে লিখেন, ‘বৌ বলিল তুমি নাকি শবনমন ফারিয়াকে গরুর মতো মুটা বলস- নিজের চেহারা দেকস? বলিলাম- সে জন্যইন তু আমার প্রোফাইল পিকচার শিমপানজির- সেলফ রিয়ালাইজেশন ইজ ইমপরটেনট!’

প্রসঙ্গত, শবনম ফারিয়ার সংসার ভাঙা নিয়েও বেশ আলোচনা-সমালোচনা হয়েছিলো। সংসার ভাঙার কারণ হিসেবে শবনম ফারিয়া কোনো অভিযোগ না করে তখন জানান, উল্লেখযোগ্য কোনো কারণ নেই এই বিচ্ছেদের পেছনে। ফলে একে অপরের প্রতি কোনো অভিযোগও নেই। দুজনেই চেয়েছি নিজেদের মতো ভালো থাকতে।

তিনি আরো জানান, ‘আমার মা সব সময় একটা কথা বলে, আল্লাহর হুকুম ছাড়া একটা গাছের পাতাও নড়ে না, আমরা শুধু চেষ্টা করতে পারি! ঠিক সেভাবেই আমি আর অপু অনেকদিন ধরেই চেষ্টা করেছি একসাথে থাকতে! কিন্তু বিষয়টা একটা পর্যায়ে খুব কঠিন হয়ে যায়। আমরা এ বছরের শুরু থেকেই সিদ্ধান্তে আসি আর একসাথে থেকে কষ্টে থাকতে চাই না। তাই বৈবাহিক জীবনের অবসান ঘটিয়ে আবারো ৫ বছরের পুরানো বন্ধুত্বে ফিরে গিয়েছি।’

২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে ফারিয়া-অপুর পরিচয় হয়। দু’জনের ভালো বন্ধুত্ব তৈরি হয়। তিন বছর পর বন্ধুত্বের সীমানা পেরিয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারিতে আংটিবদল হয় তাদের।

এদিকে সম্প্রতি তামিমার প্রথম স্বামীকে ফোন করেন নাসির হোসেন। এ সময় দুজনের মধ্যে তামিমাকে নিয়ে দীর্ঘক্ষণ কথা হয়। রাকিবের প্রশ্নের জবাবে নাসির বলেন, তামিমার আগে বিয়ে হয়েছে, সন্তান আছে জেনেও তাকে বিয়ে করেছেন। নাসির-রাকিবের ওই ফোনের অডিও ক্লিপ ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভ্যালেন্টাইনস ডেতে কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করেন নাসির। তাদের জমকালো বিয়ের অনুষ্ঠানে ছবি উষ্ণতা ছড়িয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ফেসবুক ব্যবহারকারীরা দু’জনকে নিয়ে মেতে ছিলেন কয়েক দিন। কিন্তু এক সপ্তাহ পূর্ণ না হতেই জানা গেল নাসিরপত্নীর আগে আরেকটি বিয়ে হয়েছিল। তামিমার সাবেক স্বামী রাকিব হাসান। তার দাবি, তামিমা তাকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন।

সর্বশেষ
জনপ্রিয়