ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নাশকতার মামলায় কারাগারে জামায়াতের ৭ নেতাকর্মী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:১৩, ২৬ ফেব্রুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজশাহীর বাঘায় নাশকতার মামলায় জামায়াতের ৭ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছে আদালত। আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে তাদের। জামায়াতের ঝটিকা মিছিল থেকে তাদের আটক করে পুলিশ। পরে তাদের নাশকতার মামলায় গ্রেফতার দেখানো হয়।

পুলিশ বাদী হয়ে উপজেলা জামায়াতের সাবেক আমির ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জিন্নাত আলী, বাঘা পৌর জামায়াতের আমির সহকারী অধ্যাপক সাইফুল ইসলামসহ ৪২ জনের নাম উল্লেখ করে আরো ৭০-৭৫ জনকে অজ্ঞাত করে মামলা দেওয়া হয়।

উপজেলা জামায়াতের নেতৃত্বে বুধবার বিকেলে বাঘা পৌরসভার মোড় এলাকা থেকে একটি ঝটিকা মিছিল বের করে মাজার এলাকায় যায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে মিছিলকারীরা ককটেল ও ইটপাটকেল ছুঁড়তে থাকে। এতে ৫ পুলিশ আহত হন। আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, জামায়াত ইসলামী নাশকতা করতে মাজার এলাকায় জমায়েত হয়ে একটি ঝটিকা মিছিল বের করে। এ সময় পুলিশ তাদের প্রতিহত করার চেষ্টা করলে তারা ককটেল ও ইটপাটকেল নিক্ষেপ করে। এতে ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আটকতদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়