ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

নতুন সিনেমায় তানহা তাসনিয়া, শুটিং জানুয়ারিতে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩৮, ২৯ ডিসেম্বর ২০২২  

নতুন সিনেমায় তানহা তাসনিয়া, শুটিং জানুয়ারিতে

নতুন সিনেমায় তানহা তাসনিয়া, শুটিং জানুয়ারিতে

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়িকা তানহা তাসনিয়া। সিনেমার নাম ‘রুখে দাঁড়াও’। পরিচালনা করছেন দেবাশীষ সরকার যিনি প্রখ্যাত নির্মাতা খান আতাউর রহমানের সঙ্গে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। এরপর কলকাতায় পাড়ি জমান এবং অনেক বছর পর দেশে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন।

তানহা জানান, ছবিটির জন্য প্রায় ১৫/১৬ দিন আগে চুক্তিবদ্ধ হন তিনি। এখানে তার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক কায়েস আরজু।

‘ভালো থেকো’ খ্যাত এই নায়িকা বলেন, ছবিটির গল্প বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস রাজনীতিকে ঘিরে, যেখানে নানারকম বাজে রাজনীতি, অরাজকতা ও মাদক সংক্রান্ত কার্যক্রম চলে। এখানে আমাকে দেখা যাবে বিশ্ববিদ্যালয় পড়ুয়া একজন ছাত্রী হিসেবে, যে কিনা এসব কিছুর বিরুদ্ধে প্রতিবাদ করে অর্থাৎ প্রতিবাদী চরিত্রে।

তিনি আরো বলেন, গল্পের চরিত্রটি আমার জন্য নতুন এবং চ্যালেঞ্জিং। কারণ, আমি বেশিরভাগ প্রেমের গল্পেই কাজ করেছি সেখান থেকে এটা ভিন্ন। আশা করছি নতুন চরিত্রে নিজেকে সঠিকভাবে উপস্থাপন করতে পারবো।

জানা গেছে, নতুন বছরের শুরুতে অর্থাৎ ৮ জানুয়ারি থেকে সিনেমাটির শুটিং শুরু হবে। চলবে টানা ২৮ জানুয়ারি পর্যন্ত। শুটিং হবে ঢাকা, গাজীপুর, ধামরাই ও মণিপুরের বিভিন্ন লোকেশনে। তানহা-আরজু ছাড়া ছবিতে আরো অভিনয় করছেন, রোকেয়া প্রাচী, নাদের চৌধুরী, সুব্রত, রেবেকা, গাংগুয়া, জীবন, নূপুর, নিউটন, কাজী হায়াৎ প্রমুখ।

উল্লেখ্য, ২০১৪ সালে ‘ভোলা তো যায় না তারে’ সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক ঘটে তানহা তাসনিয়ার। এরপর মুক্তি পায় তার অভিনীত ‘ভালো থেকো’ এবং ‘ধূমকেতু’ যেখানে তার বিপরীতে ছিলেন আরিফিন শুভ ও শাকিব খান। মুক্তির অপেক্ষায় রয়েছে তার চতুর্থ সিনেমা ‘বিয়ে আমি করব না’।

সর্বশেষ
জনপ্রিয়