ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তেলবাহী ট্যাংকারে মিলল কম্বলে মোড়ানো লাশ

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১৬:১১, ১৬ জানুয়ারি ২০২২  

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

চট্টগ্রামের সীতাকুণ্ডে তেলবাহী একটি ট্যাংকার থেকে নুরুল ইসলাম নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে

পুলিশ

শনিবার রাতে উপজেলার বটতলী এলাকার একটি ফিলিং স্টেশন থেকে লাশটি উদ্ধার করা হয়। নুরুল ইসলাম ফেনীর সোনাগাজী উপজেলার মহেশ্বর এলাকার বদিয়াল জামালের ছেলে।

কুমিরা হাইওয়ে পুলিশের পরিদর্শক মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, তেলবাহী ট্যাংকারটি সীতাকুণ্ড ফিলিং স্টেশনে দাঁড়ানো ছিল। গাড়িটিতে কম্বলে মোড়ানো একটি লাশ দেখে থানায় খবর দেন ফিলিং স্টেশনের কর্মচারীরা। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। গাড়িচালক পলাতক থাকায় এ বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি। তবে এটি দুর্ঘটনাজনিত মৃত্যু বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

এর আগে, শুক্রবার রাতে উপজেলার ছোট কুমিরা এলাকার ইলিয়াছ রি-ফুয়েলিং স্টেশনে অভিযান চালিয়ে অবৈধ ও ঝুঁকিপূর্ণভাবে গ্যাস পাচারের অভিযোগে দুজনকে আটক করে র‍্যাব।

আটকরা হলেন- নোয়াখালীর সেনবাগ উপজেলার লেমুয়া এলাকার তনু মিয়ার ছেলে মোহাম্মদ মানিক ও সীতাকুণ্ড উপজেলার নুনাবিল এলাকার দেলোয়ার হোসেনের ছেলে আব্দুল্লাহ হোসাইন জাহিদ। এর মধ্যে আব্দুল্লাহ হোসাইন জাহিদ ইলিয়াছ রি-ফুয়েলিং স্টেশনের সহকারী ম্যানেজার ও ক্যাশিয়ার।

র‍্যাব জানায়, অবৈধ, অনুমোদনহীন ও ঝুঁকিপূর্ণভাবে ভ্রাম্যমাণ সিএনজি স্টেশন করার লক্ষ্যে অরক্ষিতভাবে কাভার্ডভ্যানে মিথেন গ্যাস পাচার করছিল একটি চক্র- এমন সংবাদের ভিত্তিতে ছোট কুমিরা এলাকার ইলিয়াছ রি-ফুয়েলিং স্টেশনে অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়। একই সঙ্গে ১১৭ সিলিন্ডার সংযুক্ত একটি কাভার্ডভ্যান উদ্ধার করা হয়।

আটকের পর তাদের কাছে বিস্ফোরক অধিদফতরের অনুমোদন কিংবা বৈধ কোনো কাগজপত্র পাওয়া যায়নি। বেশি লাভের আশায় দীর্ঘদিন ধরে নিয়মবহির্ভূত ও ঝুঁকিপূর্ণভাবে কাভার্ডভ্যানে সিলিন্ডার ভর্তি করে পথে পথে গ্যাস বিক্রি করছে চক্রটি। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে তাদের সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করা হয়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়