ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

টি-২০ নিয়ে তামিমের রহস্যময় বার্তা!

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ১১:৫৫, ৬ জুলাই ২০২২  

জাতীয় দলের সঙ্গে বর্তমানে ওয়েস্ট ইন্ডিজে রয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। টি-২০ ফরম্যাট থেকে স্বেচ্ছায় ছয় মাসের বিরতি নিয়েছেন তিনি। তাই ডমিনিকায় খেলছেন না দেশসেরা এই ওপেনার।

তবে এ বিরতির মাঝেই যেনো নতুন আলোচনার জন্ম দিলেন তামিম। ওয়েস্ট ইন্ডিজের কাছে দ্বিতীয় ওয়ানডেতে ৩৫ রানে হেরেছে বাংলাদেশ দল। সবাই যখন ভুলত্রুটির ব্যবচ্ছেদ করতে ব্যস্ত, তখন তামিম দিলেন রহস্যময় এক বার্তা। তবে এটি বেশিক্ষণ রাখেননি তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সোমবার সকালে মাত্র দুই শব্দে তামিম লিখেন, ‘আন্তর্জাতিক টি-২০।’ এর সঙ্গে জুড়ে দেন হাত নাড়ানোর তিনটি ইমোজি। এই ইমোজির অর্থ দুরকমই হয়- স্বাগত জানানো কিংবা বিদায় জানানো।

কিন্তু তামিম ঠিক কোনটি বোঝাতে চেয়েছেন, সেই রহস্যের কূলকিনারা করা সম্ভব হয়নি। কেননা ১৫ মিনিটের মধ্যেই নিজের এই পোস্ট সরিয়ে নিয়েছেন তামিম। তবে নেটিজেনদের নেয়া স্ক্রিনশটের মাধ্যমে এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার বিষয়বস্তুতে পরিণত হয়েছে।

তামিমের টি-২০বিরতি শেষ হবে চলতি মাসের ২৭ তারিখ। তিনি গত ২৭ জানুয়ারি বাংলাদেশ প্রিমিয়ার লিগ চলাকালীন হঠাৎ করেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে বিরতির ঘোষণা দেন। মাঝে তার টি-টোয়েন্টি ক্যারিয়ার নিয়ে অনেক আলোচনাও হয়েছে।

তবে তামিম গত মাসে একটি বিশদ বার্তায় নিজের অবস্থান পরিষ্কার করেন। যেখানে তিনি জানান, ছয় মাস শেষ হওয়ার পর নিজেই জানাবেন টি-টোয়েন্টি ক্যারিয়ারের ব্যাপারে সিদ্ধান্ত। তাই সবাইকে ধৈর্য্য ধরার আহ্বান জানান তিনি। এখন তাই অপেক্ষা করা ছাড়া আর পথ নেই।

সর্বশেষ
জনপ্রিয়