ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

টাঙ্গাইলে ১৩০ টাকায় পুলিশে চাকরি পেলেন ৭৫ জন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:১৭, ২৮ নভেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মেধা ও যোগ্যতার ভিত্তিতে ১৩০ টাকায় টাঙ্গাইলে কনস্টেবল পদে চাকরি পেয়েছেন ৭৫ তরুণ-তরুণী। এর মধ্যে পুরুষ ৬৪ জন ও নারী ১১ জন। গতকাল শুক্রবার রাতে পুলিশ লাইন্সে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পরীক্ষায় উত্তীর্ণদের ফলাফল ঘোষণা করে জেলা পুলিশ।

এ সময় খুশিতে অনেকে কেঁদে ফেলেন। পুলিশের চাকরি পাওয়া কৃষক শফি ইসলামের মেয়ে তানিয়া ইসলাম বলেন, আমি মাত্র ১৩০ টাকায় চাকরি পাবো, এটা কখনো কল্পনাও করিনি। চাকরি হওয়ায় আমার পরিবারের অনেক উপকার হয়েছে। এখন আমি পরিবারের পাশে দাঁড়াতে পারবো। বাবাকে আর কষ্ট করতে হবে না।

ভুয়াপুর উপজেলার মাটিকাটা গ্রামের আব্দুল বাছেদের ছেলে সিরাজুল ইসলাম বলেন, আমার বাবা ক্ষুদ্র ব্যবসায়ী। আমি চাকরি পেয়ে অনেক আনন্দিত।

এ বিষয়ে টাঙ্গাইলের এসপি সরকার মোহাম্মদ কায়সার বলেন, কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া স্বচ্ছ রাখতে সব প্রস্তুতি নিয়েছি। সততার সঙ্গে নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ করেছি। 

তিনি বলেন, আইজিপি‘র উদ্যোগে পুলিশ কনস্টেবল নিয়োগ সম্পূর্ণ স্বচ্ছ করার লক্ষ্যে নতুন নিয়মে পরীক্ষা সম্পন্ন হয়েছে। আমরা টাঙ্গাইল জেলাবাসীকে কথা দিয়েছিলাম একটি স্বচ্ছ ও সুন্দর নিয়োগ উপহার দেওয়ার, আমাদের কথা রেখেছি। 

এ সময় নিয়োগ বোর্ডের সদস্যসহ টাঙ্গাইল জেলা পুলিশের সব পর্যায়ের পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়