ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

টাকাওয়ালা, সালমান খানের মতো পাত্র খুঁজছি : সুবাহ

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১২:৪০, ১০ অক্টোবর ২০২২  

আলোচিত মডেল-অভিনেত্রী হুমায়রা সুবাহ

আলোচিত মডেল-অভিনেত্রী হুমায়রা সুবাহ

আলোচিত মডেল-অভিনেত্রী হুমায়রা সুবাহ নিয়মিত চলচ্চিত্রে কাজ করছেন। এরই মধ্যে কয়েকটি সিনেমার শুটিং শেষ করেছেন। তার অভিনীত প্রথম সিনেমা ‘বসন্ত বিকেল’ আগামী ২১ অক্টোবর সারা দেশে মুক্তি পাবে। রফিক সিকদার পরিচালিত সিনেমাটির প্রচারে ব্যস্ত সময় পার করছে পুরো টিম।

এদিকে প্রেম-বিয়ে নিয়ে অনেক দিন ধরেই আলোচনায় রয়েছেন সুবাহ। তবে বর্তমানে তিনি সিঙ্গেল এবং টাকাওয়ালা, সুদর্শন পাত্রকে বিয়ে করতে চান। তবে একা জীবনে খুব ভালো আছেন বলে দেশীয় গণমাধ্যমকে জানান সুবাহ। 

এ অভিনেত্রী বলেন, সিঙ্গেল লাইফে খুবই ভালো আছি। আলহামদুলিল্লাহ! সবাইকে সিঙ্গেল থাকার পরামর্শ দেব। কথায় আছে না- হাতি মরলেও লাখ টাকা। একজন মেয়ের জীবনে বাবার টাকা আর স্বামীর টাকা খুবই জরুরি। জীবনে চলতে গেলে টাকার দরকার আছে। স্বামীর টাকার প্রত্যাশা কে না করে বলেন! টাকাওয়ালা, অনেস্ট পারসন, যে আমাকে অনেক বেশি ভালোবাসবে, চিট করবে না; তাকেই বিয়ে করব।

ব্যক্তিগত জীবনের পরিকল্পনা জানিয়ে সুবাহ বলেন, টাকাওয়ালা, সালমান খানের মতো দেখতে, আমাকে অনেক লাভ করবে এমন কাউকে পেলে অবশ্যই বিয়ে করব। কিন্তু অবশ্যই আগামী দুই বছর পর। এখন ক্যারিয়ার নিয়ে থাকতে চাই। বসন্ত বিকেলের পর আরো চারটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। এই সিনেমাগুলো মুক্তির পর আরো নতুন কিছু নাটক, ওয়েব ফিল্ম, মিউজিক ভিডিওর কাজ করব। আমি গান করি, আমার নিজস্ব কিছু গান প্রকাশের পরিকল্পনা আছে। তার আগে নিজেকে ফিট করছি। জিম করছি।

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত ‘বসন্ত বিকেল’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র ও নবাগত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন- ওমর সানী, শাহনূর, সূচরিতা, তানভীর তনু, শিবা সানু প্রমুখ। একটি বিশেষ চরিত্রে রয়েছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে রয়েছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

সর্বশেষ
জনপ্রিয়