ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ঝালকাঠিতে ৩৩৩ নম্বরে কল করলেই মিলবে খাবার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:২৪, ২ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে চলমান এক সপ্তাহের কঠোর লকডাউনে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম চালু করেছে ঝালকাঠি জেলা প্রশাসন। ৩৩৩ নম্বরে কল করলেই কর্মহীন ও স্বল্প আয়ের মানুষ এ সেবা পাবে।

জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর আহমেদ হাসান বলেন, কঠোর লকডাউনের প্রজ্ঞাপন কঠোরভাবেই বাস্তবায়ন করা হবে। অল্প আয়ের মানুষ যারা ঘর থেকে বের হতে পারবে না, তাদের তালিকা অনুযায়ী খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হবে। বিশেষ করে ৩৩৩ নম্বরে কল করে খাদ্যসামগ্রী পাওয়া যাবে। এ ক্ষেত্রে ভুল তথ্য দেওয়া হলে ব্যবস্থা নেয়া হবে।

নলছিটির ইউএনও রুম্পা সিকদার বলেন, আমরা করোনার শুরু থেকে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম চালু রেখেছি। বৃহস্পতিবার থেকে কঠোর লকডাউন শুরু হয়েছে। এ সময় কেউ ক্ষতিগ্রস্ত হলে, তাদের খাদ্যসামগ্রী বাড়িতে পৌঁছে দেওয়া হবে। এছাড়া ৩৩৩ নম্বরে কল করে খাদ্যসামগ্রী নিতে পারবেন আয় হারানো মানুষ।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী জানিয়েছেন, অল্প আয়ের পরিবারকে যাতে না খেয়ে থাকতে না হয়- এ জন্য আগের মতো বাড়িতে বাড়িতেও খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার পরিকল্পনা রয়েছে। একইভাবে জেলার চারটি উপজেলাতেও এ কার্যক্রম চলমান থাকবে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়