ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

জয়পুরহাটে ৫১ জন অসহায় নারীদের মধ্যে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:০১, ১৩ ডিসেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নারীর ক্ষমতায়ন ও আর্থিক স্বচ্ছলতা নিশ্চিত করার লক্ষ্যে জেলার কালাই ও ক্ষেতলাল উপজেলার ৫১ অসহায় ও বেকার দরিদ্র নারীদের মধ্যে সোমবার  সকালে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করেছে জয়পুরহাট জেলা পরিষদ। 

জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত রফিক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং অসহায় নারীদের হাতে সেলাই মেশিন তুলে দেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জয়পুরহাট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাম্মিম আজিজ সাজ, জেলা পরিষদ সদস্য নাসিমা বেগম, জিন্নাতুন নেছা প্রমুখ । সেলাই মেশিন পেয়ে কালাই ও ক্ষেতলাল উপজেলার এ ৫১ নারী কৃতজ্ঞতা প্রকাশ করেন। এদের একজন রোমেনা  বেগম বলেন, অভাব- অনটনের সংসারে তেমন কোনো ভূমিকা রাখতে পারতাম না। এখন থেকে আমি সংসারে স্বামীর পাশাপাশি নিজে আয় রোজগারের ভূমিকা রাখতে পারব। জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট বলেন, বর্তমান সরকার নারীদের ক্ষমতায়ন ও আর্থিক স্বচ্ছলতা নিশ্চিত করতে নানামূখী আয় বর্ধনমূলক কর্মসূচি বাস্তবায়ন করছে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়