ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

জয়পুরহাটে মাদক মুক্ত সমাজ প্রতিষ্ঠায় পুলিশের সংগীত সন্ধ্যা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪৪, ২২ ডিসেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিজয়ের সুবর্ণজয়ন্তী পালন ও মাদক মুক্ত সমাজ প্রতিষ্ঠায় জেলা পুলিশ আয়োজিত সঙ্গীত সন্ধ্যা অনুষ্ঠিত হয়। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় পুলিশ লাইনস মাঠে আয়োজন করা হয় ওই সঙ্গীত সন্ধ্যা চলে রাত সাড়ে ১২ টা পর্যন্ত।

জাতীয় রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদ জয়পুরহাট জেলা শাখার শিল্পীরা ফেরদৌস আরা লিপি’র নেতৃত্বে মুক্তিযুদ্ধের গানগুলো পরিবেশন করেন। জেলা শিল্পকলা একাডেমির শিল্পীরা একক ও দলীয় নৃত্য পরিবেশন করে। এরপর একে-একে সংগীত পরিবেশন করেন চ্যানেল আই ক্ষুদে গানরাজ শফিকুল ইসলাম,  ইমরান , রিংকু, সানিয়া রমা ও সুকুমার বাউল।  সুকুমার বাউল পরিবেশন করেন ’বলবো না গো আর কোন দিন ভালবাস তুমি মোরে.. যা দর্শকদের বাড়তি আনন্দ দেয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- ডিআইজি রাজশাহী রেঞ্জ মো. আব্দুল বাতেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদু, জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম, জেলা ও দায়রা জজ মো. নূর ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আরিফুর রহান রকেট ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন প্রমুখ। 

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়