ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জামালপুরে ২৪ ঘণ্টায় করোনায় শনাক্ত ৫৬ জন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৫, ৩১ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জামালপুরে করোনা সংক্রমণ শনাক্ত ও মৃত্যুর তালিকা প্রতিনিয়ত দীর্ঘ হচ্ছে। গেল ২৪ ঘণ্টায় প্রাণঘাতী করোনা ভাইরাস ১৩.৭৭ শতাংশ থেকে বেড়ে ২১.৩৭ শতাংশ হয়েছে। যা গতকালের তুলনায় আজ ৭.৬ শতাংশ বেড়েছে। নতুন করে একদিনে ৫৬ জনের দেহে করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। এছাড়াও একজনের মৃত্যু হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, জামালপুর, ময়মনসিংহ মেডিকেল কলেজ ল্যাবে এবং রেপিড এন্টিজেনে ২৬২টি নমুনা পরীক্ষায় ৫৬ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এছাড়া করোনা শনাক্ত হয়ে বকশিগঞ্জ উপজেলার পিয়ারা বেগম (৬০) নামে এক নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

জেলায় করোনা শনাক্ত হয়েছে সদরে ১৩, সরিষাবাড়ি ১২, মেলান্দহ ৪, দেওয়ানগঞ্জে ১, মাদারগঞ্জে৮, বকশিগঞ্জে ১২, ইসলামপুরে ৬ জনের ।

জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪২৬৫জন, মোট সুস্থ ৩৭১৮ জন, মোট মৃত্যু ৮২জন। রেফার্ড ৪১ জন। জামালপুরে মৃত্যুর শতকরা হার ১.৯২%

এছাড়াও চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে জামালপুর কেভিড ইউনিটে ২২জন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ২১জন ও ঢাকায় ৩ জন রয়েছে। হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ৪২১জন রোগী।

জামালপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডা. মো. মাহফুজুর রহমান সোহান জানান, জেলায় জ্বর, সর্দি, কাশিসহ করোনার উপসর্গ বেড়েছে। এছাড়া সব ধরনের রোগীর পর্যাপ্ত চিকিৎসা সেবার জন্য ২৫০ শয্য বিশিষ্ট জেনারেল হাসপাতালে ব্যবস্থা রয়েছে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়