ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

গুরুদাসপুরে করোনার সংক্রমণ রোধে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:০৪, ১৮ এপ্রিল ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

করোনার সংক্রমণ রোধে কঠোর অবস্থানে রয়েছে গুরুদাসপুর থানা পুলিশ। গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুর রাজ্জাকের নেতৃত্বে থানা পুলিশের কঠোর অবস্থানে গুরুদাসপুরের রাস্তাঘাট প্রায় ফাঁকা হয়ে পড়েছে।

শনিবার সকালে লকডাউন কার্যক্রমে উপজেলা পৌরসদরসহ উপজেলায় প্রবেশপথ ও গুরুত্বপূর্ণ পয়েন্টে তল্লাশি চালানো হচ্ছে। রাস্তার মোড়ে মোড়ে টহল দিচ্ছে পুলিশ। ঘর থেকে বের হলে বিভিন্ন প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে প্রত্যেকের। ফলে গুরুদাসপুরের বিভিন্ন রাস্তা প্রায় ফাঁকা হয়ে পড়েছে। তবে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ও ওষুধের দোকান ছাড়া সবধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।

গুরুদাসপুরের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, গুরুত্বপূর্ণ প্রয়োজন ছাড়া যারা মোটরসাইকেল অথবা ভ্যানে বের হচ্ছেন তারা আইনশৃঙ্খলা বাহিনীর জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন। ঘর থেকে বাইরে আসার কারণ জানতে চাচ্ছে পুলিশ। প্রয়োজন ছাড়া কেউ বের হলেই যানবাহন থেকে নামিয়ে ঘরে ফিরিয়ে দিচ্ছেন এবং সংশ্লিষ্ট যানবাহনের বিরুদ্ধেও আইনি ব্যবস্থা গ্রহণ করছে।

সকালে গুরুদাসপুর পৌরসভা এলাকার বিভিন্ন স্থানে পুলিশের দায়িত্ব পালন তদারকি করেছেন গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুর রাজ্জাক। এ সময় তিনি থানা পুলিশ সদস্যদের কঠোর লকডাউন পালনকালে দিকনির্দেশনা দেন। 

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়