ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

কুড়িগ্রামে কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা দিয়েছে সেনাবাহিনী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪১, ১০ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চলমান লকডাউন পরিস্থিতিতে নিজেদের রেশন সংকুলান করে কুড়িগ্রামে শতাধিক দু:স্থ ও কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। শুক্রবার কুড়িগ্রাম ধরলা ব্রীজ সংলগ্ন শেখ রাসেল শিশু পার্ক চত্ত্বরে রংপুর ৭২ পতাতিক বিগ্রেডের অন্তর্গত ৩০ বীর ব্যাটালিয়ন এই ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

এসময় বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন রংপুর ৩০ বীর ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর আবুল হাসানাত পিএসসি। আরও উপস্থিত ছিলেন ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন মিজান-উর-রশীদ ভূঁইয়া, ক্যাম্প উপ-অধিনায়ক লেফটেন্যান্ট তানজিম ফাহিম হিমেল, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোহাম্মদ রফিকুল হাসান প্রমুখ।

ধরলা নদী তীরবর্তী সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের শতাধিক কর্মহীন, দু:স্থ ও অসহায়দের মাঝে এসব খাদ্য সামগ্রি বিতরণ করা হয়। ত্রাণ প্যাকেটে ছিল ৫ কেজি চাল, ১ কেজি আটা, ৫শ’ গ্রাম ডাল, ৫শ’ গ্রাম লবন ও ১টি করে সাবান। লকডাউন চলাকালীন সময়ে এসব খাদ্য সামগ্রী পেয়ে খুশি তালিকাভূক্তরা। ত্রাণ বিতরণ শেষে মেজর আবুল হাসানাত পিএসসি জানান, লকডাউন বাস্তবায়নে সেনাবাহিনী সরকারের নির্দেশনা মোতাবেক কাজ করছে। পাশাপাশি হত দরিদ্রদের কথা বিবেচনা করে নিজেদের রেশন বাঁচিয়ে অসহায়-দুস্থদের চিহ্নিত করে তাদের পাশে দাঁড়াচ্ছে। ইতোমধ্যে কুড়িগ্রামের বিভিন্ন উপজেলায় প্রায় সাড়ে ৫ শতাধিক অসহায় ও দু:স্থ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এই কার্যক্রম চলমান থাকবে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়