ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

কিশোরগঞ্জের ভৈরবে ১৪শ হত-দরিদ্র পরিবার পেল বিসিবি সভাপতির কম্বল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৩, ১২ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি ও কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে ১৪শ শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

গত মঙ্গলবার দুপুর ১টায় পৌর শহরের কমলপুর নিউটাউন এলাকায় বেক্সিমকো ফার্মা কোম্পানীর অফিসের সামনে ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া এই বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। ভৈরব উপজেলার সকল ইউনিয়ন ও পৌর এলাকার শীতার্থদের মাঝে নেতৃবৃন্দের মাধ্যমে এ কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণের অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া বলেন, প্রতিবারের ন্যায় এবারো বিসিবি সভাপতি ও সাংসদ নাজমুল হাসান পাপন তার ব্যক্তিগত উদ্যোগে ১৪’শ কম্বল বিতরণ করেছেন। কম্বল বিতরণ ছাড়াও বিভিন্ন সময় বিভিন্ন ভাবে সাংসদ তার ব্যাক্তিগত উদ্যোগে সহায়তা করে থাকেন। তিনি নিয়মিত এ সহযোগিতা অব্যাহত রেখেছেন। এ ছাড়া তিনি বলেন, ভৈরবে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রেখে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে সাংসদ। এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ। এ সময় উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ দলীয় অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়