ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

কিশোরগঞ্জে তামাকজাত দ্রব্য ব্যবহার আইন বাস্তবায়নে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:০১, ১৭ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ সভা কক্ষে আজ সোমবার দুপুরে নকল ভেজাল প্রতিরোধ গণতন্ত্র ও উন্নয়নে সহায়ক ধুমপান তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন ২০০৫  বাস্তবায়নে উপজেলা টাস্কফোর্স কমিটির এক মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী এ সভার সভাপতিত্ব করেন।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নূর এ আলম। এ সময় আরো ছিলেন সহকারি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আবুল বাশার মৃধাসহ উপজেলা পর্যায়ে বিভিন্ন কর্মকর্তা বৃন্দ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন প্রতিষ্ঠানের সমন্বয়ক মো. সারোয়ার জাহান । মতবিনিময় সভায় তামাকজাত দ্রব্যের কুফল সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনামূলক আলোচনা করা হয়। 

সদর উপজেলার সহকারি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আবুল বাশার মৃধা তার মতপ্রকাশ করে বলেন, বিভিন্ন প্রাথমিক স্কুলের পাশে প্রকাশ্যে বিড়ি সিগারেটের পশরা সাজিয়েছেন দোকানিরা। আর এতে বিশেষ করে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীরাই বেশী ক্ষতিগ্রস্থ হচ্ছে। তাই এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রহনের প্রস্তাব পেশ করেন তিনি।  সভাশেষে আকিজ গ্রুপের পক্ষ থেকে অতিথিদের উপহার সামগ্রী প্রদান করা হয়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়