ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

কালিয়াকৈরে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে পৌর আওয়ামী লীগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৮, ২৯ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

২৫শে জুলাই, কালিয়াকৈর পৌরসভার ৭নং ওয়ার্ডের দিঘীড়পাড় এলাকায় মোঃ আমির উদ্দিন এর আগুন লেগে পুড়ে ক্ষতিগ্রস্থ হয় ১০টি ঘর। বিষয়টি শোনামাত্র ঘটনাস্থল পরিদর্শে যান কালিয়াকৈর পৌর আওয়ামী লীগ এর সংগ্রামী সভাপতি সরকার মোঃ মোশারফ হোসেন জয়। ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যদের সাথে কথা বলে ও তাদের সাহায্য করবেন বলে আশ্বাস প্রদান করেন। সেই প্রেক্ষিতে পৌরসভার দিঘীড়পাড়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করেন।

কালিয়াকৈর পৌর আওয়ামী লীগ এর সংগ্রামী সভাপতি সরকার মোঃ মোশারফ হোসেন জয় বলেন, আমরা কালিয়াকৈর পৌরবাসী সুখে-দুঃখে সবসময় পাশে থাকি। ইতিমধ্যে পৌর এলাকার যে সকল জায়গায় অগ্নিকান্ড ঘটেছে সরকারী সহযোগিতার পাশাপাশি, আমি ব্যক্তিগতভাবে ক্ষতিগ্রস্থদের সাহায্য করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পথ অনুসরণ করেই আমাদের পথচলা।

এসময় উপস্থিত ছিলেন কালিয়াকৈর পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শরিফুল হক মন্ডল, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আঃ বারেক, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ খাত্তাব মোল্লা সহ স্থানীয় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ
জনপ্রিয়