ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে আওয়ামী লীগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:২৬, ১৭ এপ্রিল ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটি। দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে এসব সামগ্রী বিতরণ করা হচ্ছে।

শুক্রবার ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশনায় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সার্বিক তত্ত্বাবধানে এ বিতরণ পরিচালিত হয়।

এসময় ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সে সংযুক্ত থেকে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে বক্তব্য রাখেন। এরপর সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের প্রতিনিধিদের হাতে করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী তুলে দেয়া হয়।

করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রীর মধ্যে ছিল- কেএন ৯৫ মাস্ক, উন্নতমানের সার্জিক্যাল মাস্ক, উন্নতমানের কাপড়ের মাস্ক, বিশেষ ধরনের কেমিকেলযুক্ত এন্টিসেপটিক সাবান, ও গুনগতমানসম্পন্ন স্যানিটাইজার।

সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের প্রতিনিধিদের হাতে এসব করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী তুলে দেয়া হয়। 

সংগঠন গুলোর মধ্যে রয়েছে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ক্রাইম রিপোটার্স অ্যাসোসিয়েশন, বায়তুল মোকাররম জাতীয় মসজিদ, হাইকোর্ট মাজার মসজিদ, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদ, ঢাকা আহ্ছানিয়া মিশন, রামকৃষ্ণ মিশন, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ, চট্টগ্রাম মহানগর মেয়র কর্তৃক পরিচালিত আইসোলেশন সেন্টার।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সফিউল আলম চৌধুরী নাদেল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, কার্যনির্বাহী সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম, উপ-দফতর সম্পাদক মো. সায়েম খান, বিএফইউজের মহাসচিব সাংবাদিক আব্দুল মজিদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাংবাদিক জিহাদুর রহমান জিহাদ, ক্রাইম রিপোটার্স অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাংবাদিক আলাউদ্দিন প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়