ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

কক্সবাজারে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ ৩ জন আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১৬, ১৮ সেপ্টেম্বর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কক্সবাজার শহরের বিসিক মোড় এলাকায় অভিযান চালিয়ে ৫২ হাজার ইয়াবাসহ তিন মাদককারবারিকে আটক করেছে র‍্যাব সদস্যরা। উদ্ধার করা ইয়াবার মূল্য ২৬ কোটি টাকা বলে জানা গেছে। 

আটকরা হলেন, রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের পশ্চিম ডেইঙ্গা পাড়া এলাকার মৃত ফারুক আহমদের ছেলে মােঃশাহাজান (২৮), কক্সবাজার সদর উপজেলা ঝিলংজা ইউনিয়নের পূর্ব খরুলিয়া ডিঙ্গাপাড়া এলাকার মৃত গুরা মিয়ার ছেলে বাদশা মিয়া (৩৮) ও মৃত সুলতান আহমদের ছেলে নুরুল আলম (৫২)। 

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, কতিপয় মাদক কারবারী টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে একটি সিএনজি যােগে ইয়াবার চালান নিয়ে কক্সবাজারের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব -১৫ এর একটি চৌকস আভিযানিক দল কক্সবাজার সদর থানাধীন ঝিলংজা বিসিক মােড় সংলগ্ন পলিটেকনিক কলেজের সামনে টেকনাফ - কক্সবাজার পাকা রাস্তার উপর চেকপােস্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। তল্লাশীর এক পর্যায়ে টেকনাফের দিক হতে একটি সিএনজি চেকপােস্টের সামনে আসলে র‍্যাব সদস্যগণ থামানাের সংকেত দিলে র‍্যাবের উপস্থিতি দেখে সিএনজি থামিয়ে তিনজন ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। পরে তাদের ধাওয়া করে আটক করে র‌্যাব সদস্যরা।

এসময় তাদের কাছে থেকে ৫২ হাজার পিস ইয়াবা উদ্ধার করে র‍্যাব।

আটকদের বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়