ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এবারই প্রথম রাজস্থান রয়্যালসে খেলছেন মুস্তাফিজুর রহমান

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৫:১৫, ১৫ এপ্রিল ২০২১  

মুস্তাফিজুর রহমান

মুস্তাফিজুর রহমান

রাজস্থান রয়্যালসে এবারই প্রথম খেলছেন মুস্তাফিজুর রহমান। দলের প্রধান দুই তারকা ক্রিকেটার চোট পাওয়ায় বলা যায় এবার রয়্যালসের পেস আক্রমণ সামলানোর দায়িত্ব পেয়েছেন তিনি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গত সোমবার পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় চোট পান রাজস্থান তারকা বেন স্টোকস। ক্রিস গেইলের ক্যাচ ধরার সময় চোট পান তিনি। এরপর তড়িঘড়ি করে মাঠ ছাড়েন। পরে জানা যায়, ফিল্ডিংয়ের সময় ইংলিশ পেস অলরাউন্ডারের আঙুল ভেঙে গেছে।

এক টুইটারে বিষয়টি নিশ্চিত করেছে রাজস্থান। মঙ্গলবার ফ্র্যাঞ্চাইজিটি টুইট করে জানায়, ‘এ বছর আইপিএলে আর খেলতে পারবেন না স্টোকস। তবে দলকে সমর্থন করতে স্কোয়াডের সঙ্গেই থাকবেন তিনি।’

স্টোকসের চোট রাজস্থানের জন্য অনেক বড় ধাক্কা হয়েই এসেছে। অভিন্ন কারণে আপাতত ইংল্যান্ডের আরেক ফাস্ট বোলার জোফরা আর্চারকেও পাচ্ছে না তারা।

প্রতি ম্যাচে বিদেশি চারটি জায়গার জন্য বর্তমানে রাজস্থানের স্কোয়াডে থাকল ছয়জন বিদেশি ক্রিকেটার। তারা হলেন জস বাটলার, মুস্তাফিজুর রহমান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মিলার,  ক্রিস মরিস ও অ্যান্ড্রু টাই।

তবে তাদের দলের গুরুত্বপূর্ণ দুই ফাস্ট বোলার না থাকায় এই বিভাগটি মুস্তাফিজুর রহমান ও ক্রিস মরি‌সকেই সামলাতে হবে। এছাড়া পাশে থাকবেন অ্যান্ড্রু টাই।

রাজস্থান রয়্যালস স্কোয়াড:

সঞ্জু স্যামসন (অধিনায়ক), রিয়ান পরাগ, রবিন উথাপ্পা, ডেভিড মিলার, মায়াঙ্ক মারকানদে, শ্রেয়াস গোপাল, জয়দেব উনাদকাট, কার্তিক ত্যাগী, অ্যান্ড্রু টাই, বেন স্টোকস, জস বাটলার, অনুজ রাওয়াত, ক্রিস মরিস, শিভম দুবে, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান,‌ রাহুল তেভাটিয়া, যশস্বী জাইসওয়াল, লিয়াম লিভিংস্টোন, আকাশ সিং, কেসি কারিপ্পা, মাহিপাল লমরর, মানান ভোহরা, কুলদ্বীপ, জোফরা আর্চার।

সর্বশেষ
জনপ্রিয়