ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

এত ভাইরাল হবে বুঝতে পারিনি : নিপুণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:৫২, ১৭ মার্চ ২০২৩  

অভিনেত্রী নিপুণ আক্তার।

অভিনেত্রী নিপুণ আক্তার।

অনেকটা ওজন কমিয়ে বোল্ড লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী নিপুণ আক্তার। তার সেই ছবিগুলো লুফে নিয়েছেন নেটিজেনরা। তবে অভিনেত্রী বুঝতে পারেননি, ছবিগুলো ভাইরাল হবে।

গত মঙ্গলবার (১৪ মার্চ) রাতে ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডির প্রোফাইল ও কাভার ফটো পরিবর্তন করেন নিপুণ। একই সময়ে তোলা দুটি ছবিতেই নজর কেড়েছেন তিনি। এরপরে বুধবার ‘বক্ষবিভাজিকা দেখিয়ে ভক্তদের নজর কাড়লেন নিপুণ’ শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। আর এরপরেই অভিনেত্রীর সেই ছবি রীতিমতো তড়িৎ গতিতে ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়ায়। যা এখন ভাইরাল।

ছবিটি প্রসঙ্গে নিপুণ আক্তার বলেন- মাসখানেক আগে কলকাতায় এই ফটোশুট করেছিলাম। নিজের কাছে দেখতে ভালো লাগছিল বলেই ছবি দুটি পোস্ট দিয়েছি। তবে পোস্ট করার আগে বুঝতে পারিনি, এতটা ভাইরাল হবে।

তিনি যোগ করেন, কলকাতায় একটি সিনেমার স্ক্রিন টেস্ট দিয়েছি। ক্যারেক্টার অনুযায়ী এই শুট করেছিলাম। তবে সিনেমাটি নিয়ে এখনই বলতে পারব না, নিষেধ আছে। আপাতত সারপ্রাইজ হিসেবে থাকুক। কিছুদিন পর সবাইকে জানাবো।

নিপুণের আবেদনময়ী লুক নিয়ে অনেকেই সমালোচনা করেছেন। এ প্রসঙ্গে অভিনেত্রীর ভাষ্য, শিল্পী সমিতির নির্বাচন ঘিরে প্রচুর সমালোচনা শুনতে হয়েছে। এখন আর এসব ছোটখাটো সমালোচনা পাত্তা দেই না।

সর্বশেষ
জনপ্রিয়