ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

একমুহূর্ত সময় নষ্ট না করে প্রচুর সেক্স করেছি!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৫৩, ৯ ডিসেম্বর ২০২১  

জেনিফার লরেন্স

জেনিফার লরেন্স

বিখ্যাত হলিউড নায়িকা জেনিফার লরেন্স এখন অন্তঃসত্ত্বা। স্বামী কুক ম্যারুনির সঙ্গে নিজেদের প্রথম সন্তানের ভূমিষ্ঠ হওয়ার দিন গুনছেন তিনি। আর তার মধ্যেই 'বেবি বাম্প' নিয়েই রেড কার্পেট থেকে ছবির স্ক্রিনিং দাপিয়ে বেড়াচ্ছেন এই অস্কারজয়ী অভিনেত্রী।

সম্প্রতি বিখ্যাত মার্কিনি শো 'দ্য লেট নাইট উইথ স্টিফেন কোলবার্ট'য়ে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন জেনিফার। সেখানে তিনি নানা ধরনের কথা অকপটে বলেছেন।

শো-এর সঞ্চালক কৌতূহলভরে জেনিফারকে প্রশ্ন করেন যে টানা তিন বছর যে বড়পর্দা থেকে তিনি গায়েব ছিলেন, সেই সময়ে ঠিক কী করেছেন তিনি? শোনামাত্রই একমুহূর্ত সময় নষ্ট না করে নায়িকা বলে ওঠেন, 'প্রচুর সেক্স করেছি!'

কথাটুকু বলে হাসতে হাসতে নিজের বেবি বাম্প এর দিকেও ইঙ্গিত করেন তিনি, যার অর্থ বুঝতে মোটেই দেরি হয়নি সঞ্চালক কিংবা দর্শকের।

সঞ্চালক জেনিফারকে বলেন, 'এ তো ভালো কথা'। মুখের হাসিটুকু ধরে রেখে সঙ্গে সঙ্গে জেনিফারের পাল্টা জবাব, 'আরে স্রেফ মজা করেই বললাম। এই সময়টাতে রানা করেছি, ঘর গুছিয়েছি'।

উল্লেখ্য, ১০ ডিসেম্বর বাছাই করা কয়েকটি সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি এবং আগামী ২৪ ডিসেম্বর থেকে নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু হবে 'ডোন্ট লুক আপ'এর।

সর্বশেষ
জনপ্রিয়