ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ইনজুরির কারণে মেটজের বিপক্ষে খেলতে পারবেন না মেসি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬:১৪, ২২ সেপ্টেম্বর ২০২১  

লিওনেল মেসি

লিওনেল মেসি

প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) ঘরের মাঠে প্রথম ম্যাচ খেলতে নেমেই হাঁটুতে চোট পেয়েছেন লিওনেল মেসি। ফলে গতকাল মঙ্গলবার অনুশীলন না করে চিকিৎসা নিয়েছেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। এছাড়া ইনজুরির কারণে দলের পরের ম্যাচে মেটজের বিপক্ষে খেলতে পারবেন না তিনি।

পার্ক দো প্রিন্সেসে গত রোববার লিগ ওয়ানে অলিম্পিক লিঁওর বিপক্ষে ম্যাচের ৭৫তম মিনিটে মেসিকে তুলে নেন কোচ মরিসিও পচেত্তিনো। পরে পিএসজি কোচ জানান, মেসির ভালোর জন্যই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি।

গতকাল মঙ্গলবার এক বিবৃতিতে পিএসজি জানায়, এমআরআই স্ক্যানে মেসির হাঁটুতে চোটের আভাস মিলেছে। ৪৮ ঘণ্টা পরে আরেকটি স্ক্যানের কথা জানিয়েছে লিগ ওয়ানের দলটি।

ফরাসি গণমাধ্যমের খবর, অনুশীলন সেশনে মেসি কেবল চিকিৎসাই নিয়েছেন। লিগ ওয়ানে মেটজের বিপক্ষে ম্যাচ সামনে রেখে পচেত্তিনো ফের লিওঁ ম্যাচে তাকে তুলে নেয়ার কারণ জানিয়েছেন।

পচেত্তিনো বলেন, যখন আপনি সাইড লাইনে থাকবেন, তখন বিষয়গুলো দেখতে পাবেন। আমরা দেখলাম মেসি তার হাঁটুতে হাত বোলাচ্ছে। যার মানে হচ্ছে, সে নিজেই হাঁটুর অবস্থা পরখ করছিল।

তিনি আরো বলেন, প্রথম মিনিট থেকে সে যা খেলেছে, তাতে আমরা খুশি। সে গোল পায়নি। ৭৫ মিনিট পর আমাদের কাছে যে তথ্য ছিল, সে অনুযায়ী তাকে আমরা তুলে নিয়েছিলাম।

সামনে পিএসজির ব্যস্ত সূচি। মেটজ ও মোঁপেলিয়ের বিপক্ষে তাদের ম্যাচ রয়েছে। আগামী ২৯ সেপ্টেম্বর চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে লড়াইয়ে নামবে তারা।

সর্বশেষ
জনপ্রিয়