ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আজকের রাশিফল (৭ ফেব্রুয়ারি)

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১০:৫৯, ৭ ফেব্রুয়ারি ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

পৃথিবীকে কেন্দ্র করে চন্দ্রের আবর্তন পথকে ৩৬০ ডিগ্রি সমমানের একটি বৃত্ত আকারে এঁকে ১২টি অংশে বিভক্ত করলে প্রায় ৩০ ডিগ্রি সমমানের যে বৃত্তচাপ পাওয়া যায় তার প্রত্যেকটিকে এক একটি রাশি বলা হয়। রাশিচক্রে ১২টি রাশি আছে। রাশিচক্রকে ভাগ্যরেখাও বলা হয়।

আজ ৭ ফেব্রুয়ারি ২০২২, সোমবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: শত্রুদের থেকে সতর্ক থাকুন। আজ কর্মরত ব্যক্তিদের তাদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। সাবধানে গাড়ি চালান। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটান। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকতে পারেন।

বৃষ: আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। প্রেমের দিক দিয়ে সমস্যার সম্মুখীন হতে পারেন। রাগ নিয়ন্ত্রণে থাকুন। অফিসের পরিবেশ খারাপ থাকবে। এর ফলে তাদের পদোন্নতি আটকে যেতে পারে। পরিবারের দায়িত্বের ভার থাকবে।

মিথুন: দিন ভালো কাটবে। গৃহে অতিথি যোগ। ফলে আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ। অফিসের কাজে দূরে যেতে হতে পারেন। ছাত্ররা পড়াশোনায় মনোনিবেশ করবেন। স্বাস্থ্য উন্নতি হবে। বয়স্কদের যত্ন নিন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন।

কর্কট: ভিটামিনের অভাবে শরীরে রোগের সৃষ্টি। ছোট কোনো কাজই এড়িয়ে যাবেন না। আয়ের নতুন সুযোগ আসবে। ঋণের টাকা ফিরে পেতে পারেন। আজ সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। দাম্পত্য জীবন সুখে কাটবে। ছোট ভাইয়ের সঙ্গে পারিবারিক বিষয়ে ঝগড়া হতে পারে।

সিংহ: পরিবারের কোনো সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। স্ত্রীর বেহিসাবি কথাবার্তার জন্য সংসারে অশান্তি। অবসাদগ্রস্ত থাকবেন। কাজের ক্ষেত্রে ক্ষতির সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য ভালো সময়। বয়স্কদের সেবা করুন। হারানো সম্পত্তি ফেরত পাওয়া সম্ভাবনা।

কন্যা: দায়িত্ব বেশি থাকবে। সময়ের মধ্যে অফিসের কাজ পূর্ণ করবেন। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি, কোনো কিছু কেনার ভালো সময় চলছে।

তুলা: কাজের ক্ষেত্রে বিবাদের পরিস্থিতি তৈরি হতে পারে। ভালো কাজে অভিজ্ঞ ব্যক্তির সহযোগিতা লাভ করবেন। আজ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। ঋণের টাকা ফিরে পাবেন। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও তা মিটে যাবে। স্বাস্থ্য ভালো থাকবে। দিন ভালো কাটবে।

বৃশ্চিক: আজ ব্যবসায় আমূল পরিবর্তন হওয়ায় আনন্দ। তরুণ-তরুণীরা সাফল্য লাভ করবেন। পড়ুয়ারা ভালো খবর পাবে। দাম্পত্য জীবন ভালো কাটবে। সারাদিন নির্ঝঞ্ঝাটে কাটবে। পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়তে পারে। সংসারে শান্তি বজায় রাখার জন্য স্ত্রীর সঙ্গে বিবাদে না ঝড়ানোই ভালো।

ধনু: বিবাদে জড়িয়ে পড়তে পারেন। শরীরের কোথাও আঘাত লাগা থেকে সাবধান। কাজের চাপ থাকবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। স্বাস্থ্য দুর্বল হতে পারে। কোনো আত্মীয়ের সঙ্গে দেখা হতে পারে। সারাদিন ব্যবসায় শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ।

মকর: অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভালো হবে। আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা। স্বাস্থ্য উন্নতি হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পাওয়ায় মনঃকষ্ট। প্রতিবেশীর সঙ্গে জায়গা-জমি সংক্রান্ত ঝামেলা হতে পারে।

কুম্ভ: দিন ভালো কাটবে। ব্যবসায়িক ফল খুব ভালো নয়। অফিসের পরিবেশ অবসাদপূর্ণভাবে যাবে। সময়ের মধ্যে কাজ পুরো করুন। জরুরি সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না। অচেনা ব্যক্তিদের সঙ্গে বেশি মেলামেশা করবেন না। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন।

মীন: কাজের দিক দিয়ে দায়িত্ব বেশি থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। পারিবারিক বিবাদ হতে পারে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, আঘাতের সম্ভাবনা। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। পরিজনদের সঙ্গে সম্পর্কে মাধুর্য থাকবে।

সর্বশেষ
জনপ্রিয়