ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

আজকের রাশিফল (২৩ সেপ্টেম্বর)

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১২:২৭, ২৩ সেপ্টেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

আজ ২৩ সেপ্টেম্বর ২০২১; বৃহস্পতিবার। বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের দিনটি আজ কেমন যাবে রাশিচক্রের মাধ্যমে জেনে নেই। তবে জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্য কিন্তু আপনার কর্ম ও বিচক্ষণতার ওপর নির্ভর করছে।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯)

আজ কিছু ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। সাবধানতা আপনাকে বিপদ থেকে বাঁচাবে। ব্যবসায় লাভবান হওয়ার যোগ রয়েছে। সড়ক পারাপারে সাবধানতা অবলম্বন আপনাকে দুর্ঘটনার ঝুঁকি থেকে মুক্তি দেবে। সঙ্গীর সঙ্গে কলহ এড়িয়ে চলুন।  

বৃষ (এপ্রিল ২০-মে ২০)

দিনটি আপনার কঠিন যাবে। বাল্যপ্রেম মাথাচাড়া দিয়ে উঠবে। নিজেকে নিয়ন্ত্রণ রাখুন। অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। বিদেশ যাত্রা শুভ নয়। উদ্যোক্তাদের ভালো করার যোগ আছে। স্বজনদের মধ্যে কারো সুস্থতার খবর আপনাকে বিকশিত করবে। 

মিথুন (মে ২১-জুন ২০)

প্রেমের ফুলটি বাসি হতে চলেছে, লজ্জা না করে এখনই হাতবদলের ব্যবস্থা নিন। কর্মক্ষেত্রে কৃতকর্মের উচ্ছ্বসিত প্রশংসা পাবেন। বাড়ির গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে আপনার হস্তক্ষেপ থাকবে উল্লেখ করার মতো। দূরযাত্রা শুভ।

কর্কট (জুন ২১-জুলাই ২২)

দুস্থদের সেবায় আজ বেশ কিছু টাকা ব্যয় হতে পারে। প্রেমিক মন আজ সৃজনশীল কাজে উৎসাহ পাবে প্রিয়জনের কাছ থেকে। বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতে গেলে বিকেলের কিছু কাজে ভুল হওয়ার আশঙ্কা থেকে যাবে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২)

ঘুম থেকে উঠেই বেশ সুখী সুখী মনে হবে। দিন গড়ানোর সঙ্গে ছোট্ট একটি কারণ ক্ষণিকের জন্য দুঃখিত করে দিতে পারে। তবে সে দুঃখ আপনার ভেতর এমন এক জিদ তৈরি করবে যা সফলতার দিকে ধাবিত করবে। ভালোবাসার মানুষটি আজ আপনার প্রতি বড্ড যত্নশীল হয়ে উঠবে। অর্থকড়িতে টানাটানি না থাকার সম্ভাবনায় বেশি।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২)

প্রিয়জনকে তার প্রাপ্য সময়টা দিন। অর্থভাগ্য আজ ভোগাবে, ভালো-খারাপের মধ্যে দুলতে থাকবে অনবরত। গ্রহের কল্যাণে অশুভ আজ দূরে সরে যাবে। অর্থ লেনদেনে সাবধানতা রাখুন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২)

আজ রূপ সচেতনতায় আপনার অনেকটা সময় নষ্ট হবে। কর্মক্ষেত্রে সহকর্মীর আচরণে কষ্ট পেতে পারেন। সাবধানের ওপর বাড়তি সাবধান থাকতে হবে। প্রিয় মানুষটিকে যেকোনো অজুহাতে আজ উপহার দিতে হবে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১)

আজ প্রেমে ঘটে যাবে অনাকাঙ্ক্ষিত দুর্যোগ। ধার দেয়া অর্থ আদায়ে বেগ পেতে হবে। দূরযাত্রায় সামান্য জটিলতা আনন্দকে বাড়িয়ে দেবে কয়েকগুণ। শ্রদ্ধেয় কোনো ব্যক্তির কাছ থেকে আশার বাণী শুনতে পারবেন । পরিবারের কারো সফলতা আনন্দের উদ্রেক ঘটাবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১)

ইতিবাচক আবেগ আজ নতুন কিছু সৃষ্টি করবে। দিনের প্রথমভাগে আপনার কাঁধে বাড়তি কাজের চাপ এসে জুটবে। আপনার গ্রহ বন্ধুদের সঙ্গে যৌথ বিনিয়োগে বিরত থাকতে বলছে। রাজনৈতিক কোনো চাপ অনৈতিকভাবে আপনাকে পাকড়াও করতে চাইতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯)

বাড়িতে অপ্রত্যাশিত কারো আগমনে দিনের সব পরিকল্পনা এলোমেলো হয়ে যেতে পারে। প্রজাপতির পালক মনকে করে দিতে পারে উতলা। বিনিয়োগে বিশেষ সুবিধা পাবেন। যাবতীয় কেনাকাটা শুভ। তবে অবশ্যই রাস্তা পারাপারে সচেতন হতে হবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮)

প্রতিবেশী কারো উপকার করতে গিয়ে ফেঁসে যাওয়ার আশঙ্কা আছে। আজ সমাজের মুরব্বীদের সঙ্গে কোনো বিচার কার্যে ভূমিকা রাখতে হতে পারে। কর্মক্ষেত্রে অযথায় সহকর্মীর সঙ্গে কাজের ব্যাপারে মতবিরোধ বাধতে পারে। 

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০)

প্রেমের সম্পর্কে উল্লেখযোগ্য উন্নতি ঘটবে। লেগে থাকা কাজের সফলতা নাকের ডগায় ঝুলবে, হাতে পাওয়ার অপেক্ষা মাত্র। আপনার আচরণের বিশেষ প্রশংসা জুটে যাবে সামান্য পরিচিত কোনো ব্যক্তির কাছ থেকে। পারিবারিক ঝামেলার সমাধান আজ আপনার হাত দিয়েই হওয়া সম্ভব।

সর্বশেষ
জনপ্রিয়