ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আজকের রাশিফল: (২ অক্টোবর)

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১২:১৯, ২ অক্টোবর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ:

কল্যাণমূলক কাজের ভাবনায় উৎসাহী হবেন। সামাজিক কাজে অন্যদের সমর্থন পাবেন। শিক্ষার্থীদের পড়াশোনায় শুভ পরিবর্তন। প্রেম-প্রণয় শুভ। ইচ্ছানুসারে কাজ করার স্বাধীনতা পাবেন।

বৃষ:

কোনো খবর উৎসাহী করবে। পারিবারিক ক্ষেত্রে মতবিরোধজনিত সমস্যার অবসান হবে। স্বজন ও শারীরিক ব্যাপারে দুশ্চিন্তা দেখা দিতে পারে। পরিস্থিতি পর্যবেক্ষণ করে ব্যবস্থা নেবেন।

মিথুন:

কর্মক্ষেত্রে কোনো যোগাযোগ লাভদায়ক হতে পারে। কোনো গুরুত্বপূর্ণ কাজে হাত দিতে পারেন। ব্যবসায়ীরা নতুন উদ্যোগ গ্রহণ করতে পারেন। একাগ্রতার সঙ্গে কাজ করলে সুফল পাবেন।

কর্কট:

কোনো কাজে আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা। সৃজনশীল কাজে আনন্দ। প্রিয়জনের জন্য অর্থ ব্যয়। কর্ম ও আর্থিক ক্ষেত্র উৎসাহ বৃদ্ধি করবে। যেকোনো কাজে পরিস্থিতি পর্যবেক্ষণ করে ব্যবস্থা নেবেন।

সিংহ:

সামাজিক কাজে সম্মান বাড়বে। আপনার কাজে অন্যদের সহযোগিতা পাবেন। ব্যবসায় জটিলতা দূর হবে। গঠনমূলক কোনো কাজে সাফল্য আসবে। প্রত্যাশিত অর্থলাভে অগ্রগতির সম্ভাবনা।

কন্যা:

কোনো প্রচেষ্টা ব্যর্থ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগের সম্ভাবনা। অকারণে ব্যয় বাড়তে পারে। অনিচ্ছা সত্ত্বেও কারো অনুরোধ রক্ষা করতে হতে পারে। ধর্মে আগ্রহ বাড়বে। শরীর ভালো রাখুন।

তুলা:

কোনো যোগাযোগে আশার আলো দেখতে পাবেন। কর্ম ও আর্থিক ক্ষেত্র উৎসাহ বৃদ্ধি করবে। আটকে থাকা কোনো কাজের অগ্রগতি হতে পারে। আপনার সাহসী উদ্যোগ লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করবে।

বৃশ্চিক:

দিনটি সম্ভাবনাময়। কাজে আশানুরূপ অগ্রগতি আশা করা যায়। ব্যবসায় ভালো যোগাযোগ আসবে। বিনিয়োগে ফল ভালো। পারিপার্শ্বিক পরিবেশ পক্ষে থাকবে। সিদ্ধান্তে স্থির থাকতে হবে।

ধনু:

শুভ কোনো প্রচেষ্টার পক্ষে দিনটি অনুকূল। সামান্য মানসিক চাপ থাকলেও অন্যান্য পরিবেশ অনুকূলে থাকবে। কোনো কাজের দ্বারা অন্যকে খুশি করতে পারবেন। দূরের ব্যাবসায়িক যোগাযোগ শুভ।

মকর:

প্রিয়জনের স্বাস্থ্য বিষয়ে চিন্তা বৃদ্ধি পাবে। পাওনা আদায়ে বিলম্ব হবে। গৃহ ও কর্মস্থলে মাথা ঠাণ্ডা রেখে চলতে হবে। সঠিক প্রচেষ্টা চালিয়ে গেলে অবস্থার পরিবর্তন হতে পারে।

কুম্ভ:

জনহিতকর কাজে সুনাম পাবেন। যথাসময়ে কাজ সম্পন্ন করা কঠিন হবে। শিক্ষার্থীদের একাগ্রতার অভাবে পড়াশোনার ভালো ফল না-ও আসতে পারে। দূরের কোনো বন্ধুর সুখবর পেতে পারেন।

মীন:

মানসিক চাপ থাকতে পারে। অন্যের কাজের জন্য নিজের কাজে ব্যাঘাত ঘটতে পারে। চাকরিজীবীদের বাধা অতিক্রম করে সাবধানে চলতে হবে। বিতর্ক এড়িয়ে চলুন। অসুস্থরা সতর্ক থাকবেন।

সর্বশেষ
জনপ্রিয়