ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অনাগত সন্তান হারালেন ব্রিটনি-স্যাম

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৩২, ১৬ মে ২০২২  

সংগৃহীত

সংগৃহীত

যুক্তরাষ্ট্রের পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। গত মাসে জানিয়েছিলেন মা হতে যাচ্ছেন তিনি। কিন্তু গর্ভপাতে অনাগত সন্তানকে হারালেন এই গায়িকা। গত শনিবার (১৪ মে) ব্রিটনি ও তার সঙ্গী স্যাম আসগারি ইনস্টাগ্রামে যৌথ বিবৃতিতে এ খবর জানান।

বিবৃতিতে বলা হয়, ‘গভীর দুঃখের জানাচ্ছি যে, গর্ভাবস্থার শুরুতে আমরা সন্তানকে হারিয়ে ফেলেছি। যেকোনো মা-বাবার কাছেই এটি একটি হৃদয়বিদারক ঘটনা। মা হওয়ার খবরটি জানাতে আমরা একটু বেশি তাড়াহুড়া করে ফেলেছিলাম, আর একটু সময় অপেক্ষা করা উচিত ছিল। পরস্পরের প্রতি আমাদের ভালোবাসাই এখন সবচেয়ে বড় শক্তি। ভবিষ্যতে নিজেদের পরিবার বড় করার চেষ্টা করব।’

ব্রিটনি স্পিয়ার্স এর আগে দুইবার বিয়ে করেছেন। ২০০৪ সালে তার ছোটবেলার বন্ধু জ্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন এই গায়িকা। কিন্তু এ বিয়ে বেশি দিন টেকেনি। একই বছর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে এ সংসারের ইতি টানেন এই গায়িকা।

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে স্যাম আজগারির সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। গত বছরের সেপ্টেম্বরে প্রেমিক স্যাম আসগারির সঙ্গে আংটি বদল করেন ব্রিটনি। স্যাম পেশায় শরীরচর্চা প্রশিক্ষক ও অভিনেতা।

সর্বশেষ
জনপ্রিয়