ফুলবাড়ীয়ায় এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ

নিউজ ডেস্ক

নতুনের সাথে আমরা

প্রকাশিত : ০৩:২৫ পিএম, ৩১ জুলাই ২০২১ শনিবার

ফাইল ছবি

ফাইল ছবি

ফুলবাড়ীয়া নিজ ঘর থেকে এক মহিলার  রক্তাক্ত  লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার পুটিজানা ইউনিয়নের পালোয়ান মার্কেট নামক স্থান থেকে নার্গিস বেগম (৫০) নামের এক মহিলার লাশ বাজারস্থ বাসার  নিজ কক্ষ রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। তার মাথায় ও হাতে আঘাতের চিহৃ রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিন সকালে উঠে নার্গিস হাটা হাটি করতেন ঔদিন হাটা হাটি করতে না দেখায় এবং ঘরের কোন প্রকার সাড়াশব্দ না পাওয়ায় সন্ধ্যার পর তার রুমে তাকে ডাকতে গিয়ে নিজ কক্ষে তার লাশ দেখতে পায় এলাবাসী। পরে এ খবর চারি দিকে ছড়িয়ে পরে। পুলিশকে খবর দিলে পুলিশ ও ক্রাইমসিন দল  র‌্যাব রাতেই ঘটনাস্থল তদন্ত করে  নিহতের লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহত নার্গিস আক্তার  গত প্রায় ২০ বছর পূর্বে সৌদি প্রবাসী ছিলেন। সেখান থেকে ফিরে পালোয়ান মার্কেটে দোকানসহ বাসা বাড়ী ক্রয় করে  দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। তার এক কন্যা রয়েছে এবং ৩ নাতি রয়েছে। তার একাধিক বিয়ে হয়েছে বলে জানা যায়। সর্বশেষ  স্বামী একজন দলিল লেখক ছিলেন।
 
নিহত হওয়ার কিছুদিন আগে তার বসব বাড়ীসহ দোকান পাট বিক্রি করার নোটিশ দেয় নার্গিস। নোটিশ কয়েকদিন পরেই এ ঘটনা ঘটে বলে এলাকাবাসী ও পুলিশ জানান। নিহত নার্গিস আক্তার উপজেলার কুশমাইল ইউনিয়নের ধামর গ্রামের মৃত সমর আলীর মেয়ে ।নিহতের মেয়ে শাহিদা জানান, আমার মা অনেক কষ্ট করেছে, বিদেশ থেকে টাকা রোজগার করে বাসাসহ জমি কিনেছে। মা জমি বিক্রি করতে চাওয়ায় ঘাতকেরা জমির লোভে মা কে হত্যা করেছে। এঘটনার চুড়ান্ত বিচার চাই।ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন বলেন, ঘটনায় জড়িত সন্দেহে ৩ জন কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে এদের মধ্যে ১ জন র‌্যাব হেফাজতে রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।