ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮

মধুমিতা সরকারের প্রেমে নতুন রসায়ন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৩, ৩১ জুলাই ২০২১  

মধুমিতা সরকার

মধুমিতা সরকার

সৌরভ দাস ও মধুমিতা সরকারের প্রেমের কথা বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে। ‘চিনি’ সিনেমায় অভিনয় করার সময় থেকে তাদের ঘনিষ্ঠতা আরো বেড়েছে। এর মধ্যেই ‘চলো ঘুরে আসি ট্র্যাভেলস’ নামক একটি ফেসবুক পেজ থেকে সৌরভ ও মধুমিতার বেশকিছু ছবি প্রকাশ করা হয়েছে। দেখা যাচ্ছে, পাহাড়ের কোনো এক হোম স্টে-তে পাশাপাশি হাসি মুখে খাচ্ছেন তারা।

ঘটনা এখানেই শেষ নয়, অভিনেতা সৌরভ দাস বেশ কিছু বছর ধরেই অনিন্দিতা বসুর সঙ্গে লিভইন করছেন। ওপার বাংলার মোস্ট হ্যাপেনিং জুটি হিসেবেই পরিচিত ছিলেন তারা। যদিও কাজের জন্য প্রায়ই মুম্বাইতে থাকতে হয় অনিন্দিতাকে। আর তখনই নাকি বেড়েছে সৌরভ-মধুমিতার ঘনিষ্ঠতা।

ফেবসুকে প্রকাশিত ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে ট্র্যাভেল সংস্থার সঙ্গে ঘুরতে আসার জন্য ধন্যবাদ জানানো হয়েছে। তবে আপাতত বিতর্ক এড়াতে নিজেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রেখেছেন সৌরভ।

সৌরভ জানিয়েছেন, তাকে নিয়ে হওয়া নেতিবাচক পোস্ট তার বাবা-মায়ের মনে গভীরভাবে প্রভাব ফেলে। তাই কিছুদিন এসবের থেকে দূরে থাকতে চান। এদিকে অনিন্দিতা বলেন, সৌরভ এবং আমি অনেকদিন এক সঙ্গে একই বাসায় থাকছি। আমরা সম্প্রতি একটি নতুন বাড়িও কিনেছি। ফলে, এই ধরনের ভিত্তিহীন কথায় কান দিতে রাজি নই আমি’।

কিন্তু ফেসবুকে প্রকাশিত ছবিগুলো এখন ফের প্রশ্নের মুখে ফেলে দিচ্ছে ‘চিনি’র কাপল বাস্তব জীবনের রসায়নকে। সেই কথায় আছে না, যা রটে কিছু তো ঘটে!

সর্বশেষ
জনপ্রিয়