ঢাকা, মঙ্গলবার   ০৪ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৯ ১৪২৯

যে কারণে শামা ওবায়েদের অশ্লীল ভিডিও ভাইরাল করে তারেক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩১, ১২ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বর্তমানে নেট দুনিয়ায় আলোচিত নাম বিএনপি নেত্রী শামা ওবায়েদ। ১৬ই ডিসেম্বরে তার গা ঘেঁষাঘেঁষির ভিডিও ভাইরাল হবার পর এবার ভাইরাল হলো ২৭ সেকেন্ডের নগ্ন ভিডিও। যেখানে শামা ওবায়েদ তার দলের অন্যতম এক নেতার সাথে অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছিলেন।

শামা ওবায়েদ যখন লন্ডনে গিয়েছিলেন, তখনকার ঘটনা। একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার আগে ২০১৮ সালের ১৪ই সেপ্টেম্বর ফরিদপুর-২ আসনের মনোনয়ন পাবার আশায় লন্ডন যান শামা। সে সময়ে তারেকের মন জোগাতে লন্ডনের কিংস্টন হোটেলের ৩১২ নম্বর রুমে তারেকের কাছে নিজেকে উজাড় করে বিলিয়ে দিয়েছিলেন শামা ওবায়েদ। যার কারণে ফরিদপুর-২ আসনের মনোনয়ন পেলেও এলাকায় জনপ্রিয়তা না থাকায় নিক্সন চৌধুরীর কাছে বিপুল ভোটে পরাজিত হন শামা ওবায়েদ।

সেই ২০১৮ সালের নির্বাচন শেষ হলেও তারেকের কাছে শামার নেশা শেষ হয় না। আর এ কারণে শামা ওবায়েদকে বার বার লন্ডন আসতে অনুরোধ করেন তারেক। কিন্তু এর মাঝে করোনা ভাইরাস চলে আসায় শামা ওবায়েদ চাইলেও লন্ডন গিয়ে তারেকের চাহিদা পূরণ করতে ব্যর্থ হন। ঠিক সে সময়ে দলের গুরুত্বপূর্ণ কাণ্ডারি হয়ে ওঠেন বিএনপির প্রবীণ নেতা সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন। শুরু হয়, শামার সাথে ইশরাকের প্রেমলীলা।একদিকে তারেক রহমান চাচ্ছিলো ইশরাকের সঙ্গে তার মেয়ে জাইমা রহমানের বিয়ে দিতে। আর এ বিয়েতে ইশরাকের মতও ছিলো। একইভাবে শামাও চাচ্ছিলো তারেক রহমানের শয্যা সঙ্গী হতে। কিন্তু জৈবিক চাহিদার কাছে হার মেনে সকল শৃঙ্খল ভেঙে হোটেল পূর্বানীর ৪১২ নম্বর রুমে কাম লীলায় মত্ত হন শামা-ইশরাক।

সে সময় তারা ওয়াদা করেছিলেন, এই সম্পর্ক হবে শুধু জৈবিক চাহিদার, তবে তাদের মধ্যে কোনো ভাবের আদান-প্রদান কিংবা ভালোবাসা স্থান পাবে না, সম্পর্কটি হবে, শুধুই জৈবিক চাহিদা পূরণের।এমন ওয়াদা মেনে ইশরাক-শামা একাধিকবার বিভিন্ন হোটেল এবং রিসোর্টে কাম লীলায় মত্ত হতে থাকেন। তবে কথায় আছে, সত্য কখনো গোপন থাকে না। আর এ কারণে, ২০২১ সালের ১৭ই ফেব্রুয়ারি হোটেল ওয়েস্টিনের ৬০১ নম্বর রুমে ইশরাক-শামা কামলীলায় মত্ত হবার সময়ে, শখের বসে শামা ওবায়েদের ভিডিও ধারণ করেন ইশরাক।

আর এ ভিডিওটি ইশরাকের ছোট ভাই ইশফাক হোসেনের হাতে আসলে দলীয় ক্ষমতা এবং জাইমা রহমানকে পাবার আসায় উক্ত ভিডিওটি ইশফাক পাঠিয়ে দেন তারেক রহমানের কাছে। এরপর শামা ওবায়েদকে ফোন করে তারেক রহমান অকথ্য ভাষায় গালিগালাজ করে লন্ডন আসতে বলেন।তারেক কন্যা জাইমা রহমান মন থেকে চাচ্ছিলো ইশরাক হোসেনকে বিয়ে করতে। আর এই বিষয়ে জাইমা বারবার তারেক রহমানকে চাপ দিচ্ছিলো। এক সময় তারেক রহমান চাপ সইতে না পেরে জাইমা রহমানকে শামা-ইশরাকের রঙ্গ লীলা দেখিয়ে দেন। এতে জাইমা কান্নায় ভেঙে পড়েন। আর জাইমার দুঃখ সইতে না পেরে শামা-ইশরাকের ওপর প্রতিশোধ নিতে শামা ওবায়েদের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেন তারেক রহমান।

সর্বশেষ
জনপ্রিয়