ঢাকা, রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

রিং আইডির পরিচালক সাইফুলের জামিন আবেদন নামঞ্জুর

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৩০, ১১ অক্টোবর ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীর ভাটারা থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিন পাননি বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান রিং আইডির পরিচালক সাইফুল ইসলাম। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে তথ্য জানা গেছে।

সোমবার (১১ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে সাইফুল ইসলামের আইনজীবী জামিনের শুনানি করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষ থেকে তার বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করেন।

গত ৫ অক্টোবর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির উপ-পরিদর্শক সোহেল রানা আসামি সাইফুলকে দুই দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করেন এবং তাকে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা সাইফুলের জামিনের জন্য আবেদন করেন। এরপর আদালত জামিন শুনানির জন্য আজকের দিন (১১ অক্টোবর) ধার্য করে আসামি সাইফুলকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ১ অক্টোবর রাজধানীর গুলশান এলাকা থেকে সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়। রিং আইডিতে বিনিয়োগ করে প্রতারিত হয়েছেন- এমন অভিযোগে গত ৩০ সেপ্টেম্বর ডিজিটাল নিরাপত্তা আইনে একজনের করা মামলায় সাইফুলকে গ্রেফতার করা হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়