ঢাকা, রোববার   ২৬ জুন ২০২২ ||  আষাঢ় ১৩ ১৪২৯

ক’দিন পর পর এ কেমন নাশকতা বিএনপির?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৫, ৩০ মার্চ ২০২২  

একযুগ আগে ক্ষমতা হারানো বিএনপি বর্তমানে সম্পূর্ণ ব্যাকফুটে। নিজেদের বিগত কর্মকাণ্ডে হারিয়েছেন আস্থা। এভাবে ক্ষমতায় আর আসতে পারবে না জেনে নানাভাবে দেশকে অস্থিতিশীল করতে নিত্য নতুন অপকৌশলের আশ্রয় নিচ্ছে দলটি। এরই অংশ হিসেবে বেশ কয়েক বছর ধরে বিভিন্নভাবে সহিংসতা ঘটাচ্ছে দলের নেতাকর্মীরা।

সোমবার (২৮ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার রাজাপুর এলাকায় বসুরহাট-দাগনভূঞা সড়কে সেতুমন্ত্রীর গ্রামের বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ করে সহিংসতা ঘটায় বিএনপির নেতাকর্মীরা।

ঘটনাস্থল থেকে একটি বিস্ফোরিত জর্দার কৌটার কিছু অংশ, কিছু কালো টেপ, একটি কালো স্কসটেপ মোড়ানো জর্দার কৌটা সদৃশ ককটেল জাতীয় বস্তু ও একটি সাদা স্কচটেপ মোড়ানো জর্দার কৌটা সদৃশ ককটেল জাতীয় বস্তু উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ বলছে, এর আগেও একই প্রক্রিয়ায় বিএনপি দেশের বেশ কিছু জায়গায় এমন ধ্বংসযজ্ঞ চালিয়েছে। সেতুমন্ত্রীর বাড়ির সামনে এর আগেও তারা ককটেল বিস্ফোরণ ঘটায়। এদের চিহ্নিত করা হয়েছে। অচিরেই এদের বিস্ফোরক আইনে গ্রেফতার করা হবে।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এমন ঘটনা এখানে নতুন নয়। অপরাধীরা চিহ্নিত।

এ ঘটনায় স্থানীয়রা জানান, ক’দিন পর পর এ ধরণের নাশকতা সৃষ্টি বিএনপির জন্য নতুন নয়। বিএনপির স্থানীয় নেতাকর্মীরা এভাবেই সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। এদের কাছে বসুরহাট নিরাপদ নয়। এদের শাস্তি দাবি করছি।

সর্বশেষ
জনপ্রিয়