ঢাকা, রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১০ ১৪২৮

ভৈরব থেকে গাঁজা-ফেন্সিডিল ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করেছে পুলিশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:১২, ৩১ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভৈরব পৌর শহরের দক্ষিণপাড়া এলাকা থেকে ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার করেছে ভৈরব থানা পুলিশ। ভৈরব পৌর শহরের দক্ষিণ পাড়া এলাকার কাউন্সিলর দ্বীন ইসলাম মিয়ার ট্রান্সপোর্টের পিছনে একটি কয়েল ফ্যাক্টরির সংলগ্ন টিনের ঘর থেকে ৪ বোতল ফেন্সিডিল, ২ কেজি ৭শ গ্রাম গাঁজা ও আনুমানিক ৫ হাজার ৬শ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. শাহিন, পৌর শহর ফাড়িঁ ইনচার্জ মো. শ্যামল মিয়াসহ সঙ্গীয় ফোর্স। কাউন্সিলর দ্বীন ইসলাম মিয়ার ট্রান্সপোর্টের পিছনে একটি কয়েল ফ্যাক্টরির সংলগ্ন টিনের ঘর থেকে তল্লাশী চালিয়ে মাদক উদ্ধার করা হয়। ওই ঘরে ছাগল ও কবুতর লালন পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, অত্র ওয়ার্ড কাউন্সিলর মো. দ্বীন ইসলাম মিয়া।

এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. শাহিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়েছে। আমাদের কাছে তথ্য ছিল এই এলাকায় একটি চক্র নিয়মিত মাদক সেবন ও বিক্রি করে আসছে। রতন মিয়া নামের এক বাড়াটিয়ার ঘর থেকে গাঁজা, ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। রতন মিয়া ভৈরবপুর দক্ষিণ পাড়া এলাকার আলাল উদ্দিন মিয়ার ছেলে। 

সর্বশেষ
জনপ্রিয়