ঢাকা, রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

পাঁচ হাজার মানুষকে টিকা দেওয়া হয়েছে সুপ্রিম কোর্ট বারের করোনা বুথে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:০১, ৭ অক্টোবর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের বুথে করোনা টিকা দেওয়ার কার্যক্রম শেষ হয়েছে। গতকাল বুধবার (৬ অক্টোবর) বার ভবনের উত্তর হলে এ উপলক্ষে সমাপনী সভা অনুষ্ঠিত হয়।

সভায় জানানো হয়, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির করোনা বুথে আইনজীবী ও তাদের পরিবারের সদস্যসহ মোট পাঁচ হাজার মানুষকে দুই ডোজ করোনার টিকা দেওয়া হয়েছে।

বারের সহ-সভাপতি মুহাম্মদ শফিক উল্যার সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাকা জেলার সিভিল সার্জন ডা. আবু হোসেন মো. মঈনুল আহসান, বারের সাবেক সহ-সম্পাদক ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মোতাহার হোসেন সাজু, অ্যাডভোকেট আবদুন নূর দুলাল, জেসমিন সুলতানা, বারের ট্রেজারার ড. মো. ইকবাল করিম, সহ-সম্পাদক ব্যারিস্টার সাফায়াত সুলতানা রুমি, কার্যনির্বাহী সদস্য এ বি এম শিবলী সাদেকীন, মিন্টু কুমার মণ্ডল, ব্যারিস্টার মুনতাসির উদ্দিন আহমেদ, সহকারি অ্যাটর্নি জেনারেল তামান্না ফেরদৌস বক্তৃতা করেন।

সমাপনী অনুষ্ঠানে সিভিল সার্জন এবং তার অফিসের সংশ্লিষ্ট চিকিৎসক, নার্সদেরকে সম্মাননা ক্রেস্ট এবং সার্টিফিকেট প্রদান করা হয়।

গত ৯ আগস্ট সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি এবং ঢাকা আইনজীবী সমিতিতে করোনার টিকাগ্রহণের জন্য বিশেষ দুটি কেন্দ্র স্থাপনের সিদ্ধান্ত নেয় স্বাস্থ্য অধিদফতর।

সর্বশেষ
জনপ্রিয়