ঢাকা, রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৮

জুড়ী-বড়লেখা উপজেলায় সাবেক ছাত্রলীগ নেতার উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার প্রদান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪৬, ৩১ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এস এম জাকির হোসাইনের উদ্যোগে জুড়ী এবং বড়লেখা উপজেলায় ফ্রি অক্সিজেন সেবায় নতুন করে ২০ টি অক্সিজেন সিলিন্ডার যুক্ত করা হয়েছে।

নতুন ২০ টি অক্সিজেন সিলিন্ডার প্রদানের মধ্য দিয়ে এ সেবার উদ্বোধন করেন এস এম জাকির হোসাইন।

এ সময় তিনি বলেন, জুড়ী-বড়লেখার মানুষের শ্বাসকষ্ট, করোনা রোগী সহ গরীব মানুষের  সুবিধার্থে গত মে মাসের ২৩ তারিখ ফ্রি অক্সিজেন সেবার কার্যক্রম শুরু করি। বর্তমান এই সময়ে ধনী গরিব অনেক মানুষ টাকা দিয়ে অক্সিজেন পাচ্ছে না। জুড়ী বড়লেখায় যারা এর দায়িত্বে রয়েছেন তারা ১৭ টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে সংকুলান দিতে পারছে না। নতুন করে মোট ২০ টি অক্সিজেন সিলিন্ডার আগের এগুলোর সাথে যুক্ত হলে কেউ আমাদের সেবা থেকে বঞ্চিত হবে না আশা করি। 

এ সময় উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সাইফুল ইসলাম ছফু, জীবন রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক চন্দন দাস,বড়লেখা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক, কাউন্সিলর রেহান পারভেজ রিপন, ডাঃ আল আমিন তালুকদার, উপজেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান নোমান, সহ সম্পাদক ইকবাল খান, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ সভাপতি হুমায়ূন রশীদ রাজি, 

সাংগঠনিক সম্পাদক ফয়সল আহমদ, প্রচার সম্পাদক মো বেলাল হোসাইন, জুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সাহাব উদ্দিন সামসু, রহমান,কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক তাপস দাস, সাবেক সভাপতি এআর সাজেদ প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়