ঢাকা, বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১১ ১৪২৮

গুজব প্রচারের অভিযোগে খালেদা জিয়ার পিএস এর বিরুদ্ধে আইনি নোটিশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪৮, ২৪ সেপ্টেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে গুজব ও মিথ্যা তথ্য প্রচারের অভিযোগে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সাবেক একান্ত সচিব (পিএস) মোহাম্মদ সামছুল আলমের বিরুদ্ধে আইনি নোটিশ দেওয়া হয়েছে। নোটিশে তাকে ৭২ ঘণ্টার মধ্যে ক্ষমা চাইতে বলা হয়েছে।

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য অ্যাডভোকেট শওকত আলী পাটোয়ারি তুহিন সুপ্রিম কোর্টের আইনজীবী ওমর ফারুক (আসিফ) এর মাধ্যমে এ নোটিশ পাঠান। মোহাম্মদ সামছুল আলমের স্থায়ী ঠিকানা শরীয়তপুরে ও বর্তমান ঠিকানা নিউইয়র্কে এ নোটিশ পাঠানো হয়।

নোটিশে উল্লেখ করা হয়, সামছুল আলম প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে চরম ঘৃণ্য, ঔদ্ধত্যপূর্ণ, অরুচিকর, মিথ্যা ও সম্পূর্ণ বানোয়াট কথা ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন। এর মাধ্যমে তিনি বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছেন। এ লেখা গোটা বাংলাদেশের মানুষের প্রতি অবমাননাকর। রাষ্ট্রবিরোধী এ ঔদ্ধত্যপূর্ণ স্ট্যাটাস বাংলাদেশের সব মানুষ এবং আওয়ামী লীগের প্রতিটি কর্মীকে আঘাত করেছে।

নোটিশে আরো বলা হয়, বক্তব্যটি ফেসবুকে আপলোড করায় রাষ্ট্রদ্রোহিতামূলক, ডিজিটাল নিরাপত্তা আইন এবং অন্যান্য ফৌজদারি আইনে অপরাধ করেছেন সামছুল আলম।

নোটিশে মোহাম্মদ সামছুল আলমের ফেসবুকের স্ট্যাটাস ও এটির লিংকও তুলে ধরা হয়।

সর্বশেষ
জনপ্রিয়