ঢাকা, বৃহস্পতিবার   ২০ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৭ ১৪২৮

আগামী ৫-৭ ডিসেম্বর জবি শিক্ষার্থীদের দেয়া হবে টিকার দ্বিতীয় ডোজ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৮, ২৮ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মেডিকেল সেন্টারে টিকার দ্বিতীয় ডোজ দেয়া হবে আগামী ৫-৭ ডিসেম্বর। শিক্ষার্থীরা কোনদিন দ্বিতীয় ডোজ নিতে চায় সে তথ্য দিতে হবে।  

এক্ষেত্রে যারা প্রথম ডোজ টিকা নিয়েছেন সেসব শিক্ষার্থীদের স্টুডেন্ট পোর্টালে লগইন করে টিকা নেয়ার তারিখ নির্ধারণপূর্বক অন্যান্য তথ্য প্রদান করতে হবে।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান বলেন, যে সব শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের টিকা ক্যাম্প থেকে প্রথম ডোজ টিকা গ্রহণ করেছেন তাদের দ্বিতীয় ডোজ টিকা গ্রহণের জন্য তারিখ নির্ধারণপূর্বক  http://student.erp.jnu.ac.bd/jnuis/student/login/view.html লিংকে প্রবেশ করে তথ্য দিতে হবে।

৭ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের কোভিড-১৯ এর দ্বিতীয় ডোজ টিকা প্রদান করা হবে।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে যারা দেশের অন্যত্র সিনোফার্মের প্রথম ডোজ টিকা গ্রহণ করেছে কিন্তু দ্বিতীয় ডোজ গ্রহণ করেনি তারা টিকা কার্ড প্রদর্শনপূর্বক বিশ্ববিদ্যালয়ের টিকা ক্যাম্প থেকে দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করতে পারবে।

এর পূর্বে গত বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন) মোহাম্মদ মশিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতেও বিষয়টি জানানো হয়।

উল্লেখ্য, গত ২৫-২৯ অক্টোবর পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্প থেকে ১৯৬০ জন শিক্ষার্থী প্রথম ডোজ টিকা গ্রহণ করে।

সর্বশেষ
জনপ্রিয়