ঢাকা, বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ২৩ ১৪২৯

বিয়ের আগে যে ৫ জিনিস ইন্টারনেটে বেশি খোঁজেন মেয়েরা

লাইফস্টাইল ডেস্ক:

প্রকাশিত: ০৯:৪৫, ২২ আগস্ট ২০২২  

বিয়ের আগে যে ৫ জিনিস ইন্টারনেটে বেশি খোঁজেন মেয়েরা

বিয়ের আগে যে ৫ জিনিস ইন্টারনেটে বেশি খোঁজেন মেয়েরা

বিয়ে নানা ধরনের উত্তেজনা কাজ করে অনেকের মধ্যে। অনেকের মধ্যে জন্ম নেন সংশয়! বিশেষ করে বিয়ের পরে জীবন কেমন হতে পারে, তা নিয়ে বহু প্রশ্নই থাকে অনেকের মনে। তবে বেশি মাত্রায় সংশয় কাজ করে মেয়েদের মধ্যেই। 

বিয়ের আগে মেয়েরা অনেক বেশি পরিমাণে ইন্টারনেটে নানা বিষয় খোঁজেন। কিন্তু সবেচেয়ে বেশি কোন কোন বিষয় নিয়ে তারা সন্ধান চালান? কী বলছে সাম্প্রতিক সমীক্ষা?

বিয়ের আগে মেয়েরা নজর দেন নিজেদের সাজপোশাকের বিষয়ে। সেই কারণে বিভিন্ন রূপচর্চার পরামর্শ দেওয়ার ওয়েবসাইটগুলোতে তারা ঘোরাফেরা করেন। তাছাড়া অনেকের ক্ষেত্রেই অনলাইন কেনাকাটার মাধ্যমগুলোতে আনাগোনা বাড়ে। 

বহু মেয়ের ক্ষেত্রেই দেখা যায়, তারা বিয়ের আগে নতুন রেসিপি শেখার চেষ্টা করেন। নতুন জায়গায় গিয়ে রান্নার দায়িত্ব সামলাতে হলে সে বিষয় নিয়ে তারা আগে থেকেই খোঁজখবর করা শুরু করে দেন। 

শুধু ছেলেরা নন, মেয়েরাও মধুচন্দ্রিমায় কোথায় বেড়াতে যাবেন, সে বিষয়ে ভাবতে শুরু করেন এবং জায়গাগুলোর সন্ধান চালান। তাই দেখা গিয়েছে, বিয়ের আগে বিভিন্ন ট্রাভেল ওয়েবসাইটে তাদের যাওয়াআসা বাড়ে। 

অনেক বাড়িতেই দেখা যায়, বিয়ের এক বছর পর পর্যন্ত মেয়েরা চুল কাটতে পারেন না। তাই বিয়ের আগে অনেক মেয়েই চুল কাটিয়ে নেন। সেটির বিষয়ে খোঁজ নেওয়ার প্রবণতাও বাড়ে। তাছাড়া বাড়ে লম্বা চুলের যত্নের বিষয়ে খোঁজখবর নেয়ার প্রবণতা। 

এই সময়ে সুস্থ যৌনসম্পর্কের বিষয়েও অনেক মেয়ে ইন্টারনেটে খোঁজ নেন। বিশেষ করে যৌনস্বাস্থ্য বিষয়ক নানা জিনিসের খোঁজ নেন তারা। তাছাড়া গর্ভ নিরোধকের ব্যবহার জানা, গর্ভ নিরোধক সংক্রান্ত বিষয়ে সচেতন হওয়ারও চেষ্টা করেন তারা। 

সর্বশেষ
জনপ্রিয়